Advertisement
২২ জুন ২০২৪
Saurav Darshana Wedding

টলিউডে আরও এক বিয়ে সম্পন্ন, দর্শনার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সৌরভ

গত এক সপ্তাহ ধরে উৎসব শুরু হয়ে গিয়েছে বণিক আর দাস পরিবারে। টলিপাড়ার অন্যতম পরিচিত দুই মুখ দর্শনা এবং সৌরভ। বড়দের আশীর্বাদ নিয়ে ধুমধাম করে বিয়ে করলেন তাঁরা।

Tollywood actor Saurav Das got married to girlfriend Actress Darshana Banik

দর্শনার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন সৌরভ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৫
Share: Save:

বিয়ে করলেন সৌরভ দাস এবং দর্শনা বণিক। সম্পর্ক নিয়ে খুব বেশি পাঁচকান না করে সোজা বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন অভিনেতা। যেমনটা ভেবেছিলেন, সেই মতোই প্রেমিকা দর্শনাকে বিয়ে করলেন তিনি। এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। এমনিতে দর্শনা সাবেকি সাজই পছন্দ করেন। আইবুড়োভাত, গায়েহলুদের সাজে সেই সাবেকি ছোঁয়া দেখা গিয়েছিল।

Tollywood actor Saurav Das got married to girlfriend Actress Darshana Banik

বিয়ের সাজে (বাঁ দিকে) সৌরভ-দর্শনা। ছবি: টিডব্লিউসি২০১৪ইন্ডিয়া।

বিয়েতেও সেই সাবেকি সাজেই ধরা দিলেন অভিনেত্রী। আগেই জানিয়েছিলেন রুপোর কাজ করা লাল টুকটুকে বেনারসি আর সোনার গয়নায় সাজবেন তিনি। ঠিক তেমনই সাজে দেখা গেল তাঁকে। আর এত দিন নিজের লুক নিয়ে সৌরভ যত রকমের পরীক্ষাই করুন না কেন, বিয়েতে তিনিও ছিলেন সাবেকি সাজে। সাদা জামদানি কাজ করা শেরওয়ানির সঙ্গে দর্শনার সাজের সঙ্গে রং মিলিয়ে লাল রঙের কাশ্মীরি শাল নিয়েছিলেন সৌরভ।

Tollywood actor Saurav Das got married to girlfriend Actress Darshana Banik

সৌরভ-দর্শনার বিয়ের আসর। ছবি: টিডব্লিউসি২০১৪ইন্ডিয়া।

ইদানীং সকলের বিয়েতেই অনেক ধরনের পদ দেখা যায়। সৌরভ-দর্শনার বিয়েতে মূলত ছিল বাঙালি খাবার। বাসন্তী পোলাও, চিংড়ির মালাইকারী, ফিশ ফ্রাই, পাতুরি, পাঁঠার মাংস— সব ধরনের খাবারই ছিল বিয়ের মেনুতে। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন অভিনেতাদের প্রিয় বন্ধুরা। নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌম্যজিৎ আদক, সোহিনী সরকার-সহ ইন্ডাস্ট্রির অনেক চেনা মুখই দেখা গেল তাঁদের বিয়ের আসরে।বিয়ে সম

বিয়ে সম্পন্ন হওয়ার পর এক সঙ্গে সৌরভ এবং দর্শনা।

বিয়ে সম্পন্ন হওয়ার পর এক সঙ্গে সৌরভ এবং দর্শনা। —নিজস্ব চিত্র।

বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই সৌরভ এবং দর্শনার। সম্ভবত মার্চ-এপ্রিল মাস নাগাদ ঘুরতে যাবেন তাঁরা। এখনই কিছু খোলসা করছেন না এ বিষয়ে। দু’জনের প্রেম প্রায় এক বছরের। কিন্তু প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই খুব বেশি কথা বলেননি দু’জনে। বিয়ের ঘোষণাও সে ভাবে করেননি। তাঁদের আমন্ত্রণপত্র পেয়ে অনেকেই চমকে গিয়েছিলেন। তবে তাঁরা যে বিয়ে করতে চান, সে কথা নাকি অনেক আগে থেকে স্পষ্ট ছিল দু’জনের মনেই।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE