Advertisement
২২ জুন ২০২৪
Saurav Darshana Wedding

সৌরভ-দর্শনার বিয়ে, গায়েহলুদের সকালে কেমন সাজলেন নতুন বর-কনে?

১৫ ডিসেম্বর, শুক্রবার সাত পাকে বাঁধা পড়বেন সৌরভ দাস এবং দর্শনা বণিক। বিয়ের দিন সকালে কেমন সাজে দেখা গেল তাঁদের দু’জনকে?

Look at glimpses of Saurav Das and Darshana Banik’s Haldi ceremony

গায়েহলুদের অনুষ্ঠানে সোহিনী সরকার এবং সৌরভ দাস। ছবি: টিডব্লিউসি২০১৪ইন্ডিয়া।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১২:৫৬
Share: Save:

দেখতে দেখতে দিন চলে এল। ১৫ ডিসেম্বর, শুক্রবার বিয়ে সৌরভ দাস এবং দর্শনা বণিকের। দু’দিন আাগে থেকেই বাড়িতে আত্মীয়স্বজনেরা চলে এসেছেন। বন্ধুরাও আছেন তাঁদের সঙ্গে। খাওয়া-দাওয়া, হুল্লোড় চলছে। অভিনেতার বেহালার বাড়ি সাজানো হয়েছে আলো দিয়ে। আমেরিকা থেকে দর্শনার দাদারাও এসে গিয়েছেন। শুক্রবার সকাল থেকে গায়েহলুদের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গায়েহলুদের সকালে কী ভাবে সাজলেন সৌরভ আর দর্শনা? সাদা পাঞ্জাবি আর সাদা ধুতিতে দেখা গেল সৌরভকে।

সকাল সকাল গায়েহলুদের অনুষ্ঠান সেরেও ফেলেছেন সৌরভের মা। অন্য দিকে অনুষ্ঠানের সঙ্গে মিল রেখে হলুদ রঙের শাড়িতেই দেখা গেল বিয়ের কনেকে। ‌তবে সাধারণত গায়ে হলুদের সময় কনেদের হলুদ জামদানি বা ঢাকাই শাড়িতেই দেখতে পাওয়া যায়। তবে দর্শনা পড়েছেন হলুদ রঙের সিল্কের শাড়ি। তাঁদের বিয়ের খবরটা এসেছিল আচমকাই। প্রেম, বিয়ে নিয়ে বেশি কিছু বলতে চাননি তাঁরা। তবে আইবুড়োভাত, বৃদ্ধি থেকে গায়েহলুদের প্রতিটা মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁরা। আর কোনও লুকোছাপা নেই।

Look at glimpses of Saurav Das and Darshana Banik’s Haldi ceremony

গায়েহলুদের সাজে দর্শনা। ছবি: টিডব্লিউসি২০১৪ইন্ডিয়া।

বিয়ের দিন রুপোর কাজ করা বেনারসি আর সাবেকি সোনার গয়নায় সাজার কথা নায়িকার। বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বসবে তাঁদের বিয়ের আসর। টলিপাড়ার অনেক চেনা মুখই রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়। খাবারেও নাকি থাকবে বাঙালি ছোঁয়া। আপাতত ইন্ডাস্ট্রির নতুন বর-কনেকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE