Advertisement
০১ মে ২০২৪
TRP Ratings

পুরনোদের পিছিয়ে প্রথম পাঁচে নতুনদের জয়জয়কার, টিআরপি তালিকায় নতুন চমক

প্রতি সপ্তাহে টিআরপি তালিকার দিকে নজর থাকে সকলের। এ সপ্তাহে পাল্টে গেল পাশা। টেক্কা দিল নতুন গল্প।

Which serial leads the TRP competition in the week of 8th December to 13th December 2023

‘ফুলকি’ সিরিয়ালের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৯
Share: Save:

শেষ এক মাসে বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হয়েছে দুই প্রথম সারির চ্যানেলে। আর শুরু হতে না হতেই শুরু হাড্ডাহাড্ডি লড়াই। নতুন সপ্তাহের টিআরপি তালিকায় সেই লড়াই প্রকাশ্যে। প্রথম পাঁচে দেখা যাচ্ছে দুটি নতুন নাম। ‘গীতা এল এল বি’ এবং ‘তোমাদের রাণী’। মাত্র কয়েক মাস হয়েছে শুরু হয়েছে এই দুই সিরিয়াল। গত ১১ মাস টানা এক নম্বরে দেখা গিয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি। প্রথম পাঁচেও খুব একটা হেরফের হয়নি। তবে গত কয়েক সপ্তাহে বেশ কিছু অদল-বদল ঘটছে। এ সপ্তাহেও প্রথম পাঁচে উঠে এসেছে নতুন নাম। প্রথম স্থানে রয়েছে ‘ফুলকি’। শুরুর সময় থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল এই সিরিয়াল। দ্বিতীয় কিংবা তৃতীয়তে বার বারই দেখা গিয়েছে ফুলকি এবং রোহিতের গল্প। তবে এ বার ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’-কে টপকে গিয়ে প্রথম স্থানে জায়গা করে নিল ফুলকি। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.৫।

মাত্র কয়েকটি নম্বরের জন্য পিছিয়ে পড়ল ‘জগদ্ধাত্রী’। তবে এ সপ্তাহে যুগ্ম দ্বিতীয় ‘জগদ্ধাত্রী’ এবং ‘নিমফুলের মধু’। এ সপ্তাহে তারা পেয়েছে ৮.১। তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে নতুন নাম। কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গীতা এল এল বি’। মাত্র কয়েক দিনেই পুরনোদের টেক্কা দিচ্ছে এই গল্প। তারা পেয়েছে ৭.৩। তবে আগের সপ্তাহের থেকে নম্বর বেড়েছে দীপা এবং সূর্যর। গত সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছিল তারা। এ সপ্তাহে অবশ্য তারা রয়েছে চতুর্থ স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৭.২। আর ৭.০ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘তোমাদের রাণী’। বাকিরা কে, কোথায়? রইল চার্টে—

Which serial leads the TRP competition in the week of 8th December to 13th December 2023

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE