Advertisement
২৫ জুন ২০২৪
Upcoming Bengali Movie

পরমব্রতর ছবিতে অঞ্জন-অপর্ণা, হেমন্তের গানের লাইন থেকে রাখা হয়েছে ছবির নাম

সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবিতে অঞ্জন ও অপর্ণা শেষ বার একসঙ্গে কাজ করেছিলেন। তাঁদের পর্দায় একসঙ্গে দেখতে আগ্রহ থাকবে দর্শকের।

Parambrata Chatterjee, Anjan Dutt, Aparna Sen.

(বাঁ দিক থেকে ডান দিক) পরমব্রত চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত, এবং অপর্ণা সেন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৯:৩২
Share: Save:

হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে ‘দীপ জ্বেলে যাই’ ছবির কালজয়ী গান ‘এই রাত তোমার আমার’। সেই গানের রেশ ধরেই বড় পর্দায় তৈরি হচ্ছে ছবি, পরিচালনায় পরমব্রত চট্টোপাধ্যায়। গানের লাইনেই রাখা হয়েছে ছবির নাম ‘এই রাত তোমার আমার’, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত এবং অপর্ণা সেন। ছবিতে পরমব্রতরও অভিনয় করার কথা। বাংলা সিনেমার নস্ট্যালজিক একটি অধ্যায়কে ছবিতে তুলে আনা হবে। শোনা যাচ্ছে, পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের আধারে তৈরি। তবে এটি কারও বায়োপিক নয়। একটি রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতিচারণা... ছবির প্রযোজনায় হইচই স্টুডিয়োজ়।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবিতে অঞ্জন ও অপর্ণা শেষ বার একসঙ্গে কাজ করেছিলেন। তাঁদের পর্দায় একসঙ্গে দেখতে আগ্রহ থাকবে দর্শকের। বাংলা ছবির সাদা-কালো যুগ নিয়ে বিশেষ ভাবে আগ্রহী পরমব্রত। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’ পরিচালনা করেছিলেন তিনি। সে ছবি দর্শক-সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। অভিনয় ও পরিচালনা দুটোই সমানতালে চালিয়ে যাচ্ছেন পরমব্রত। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। হইচই প্ল্যাটফর্মের জন্য তাঁর পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ মুক্তি পেয়েছে সম্প্রতি। এই সিরিজ়ের পরবর্তী সিজ়নের ঘোষণাও হয়ে গিয়েছে।

বুধবার ছিল ‘এই রাত তোমার আমার’ ছবির মহরৎ। ছবিটি প্রসঙ্গে পরমব্রতর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। আপাতত ছবিটি লেখার কাজ চলছে। আগামী বছরের গোড়ার দিকে শুটিং শুরু হওয়ার কথা। ইন্ডাস্ট্রির আরও নামী অভিনেতাকে দেখা যাবে ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Chatterjee Anjan Dutt Aparna Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE