Advertisement
০৩ মে ২০২৪
Kanchan-Sreemoyee

দু’জনেরই পরনে কালো পোশাক, রংমিলান্তি পোশাকে মদন মিত্র অভিনীত ছবি দেখতে গেলেন কাঞ্চন-শ্রীময়ী

সদ্য মুক্তি পেয়েছে তৃণমূল নেতা মদন মিত্রের অভিনীত ছবি ‘ওহ লাভলি’। সেই ছবি দেখতে একসঙ্গে হাজির হলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ।

কাঞ্চন-শ্রীময়ী।

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৭:২৩
Share: Save:

পোশাকে রংমিলান্তি। মুখে একগাল হাসি। তৃণমূল বিধায়ক মদন মিত্র অভিনীত প্রথম ছবি ‘ওহ লাভলি!’র বিশেষ প্রদর্শনীতে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। তাঁদের দু’জনের সম্পর্ক নিয়ে এমনিতেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জনের শেষ নেই। যদিও কারও কথাতেই কোনও ভ্রুক্ষেপ নেই তাঁদের। কোনও সমালোচনাকেই যে তাঁরা গুরুত্ব দেন না, সে কথা বার বার বলেছেন শ্রীময়ী এবং কাঞ্চন। তাই কামারহাটির তৃণমূল নেতার ছবির প্রদর্শনীতে একসঙ্গে দেখা গেল তাঁদের। কালো শাড়ি, মানানসই গয়নায় সেজে ছিলেন শ্রীময়ী। আর তৃণমূল বিধায়ক কাঞ্চনের পরনেও ছিল কালো শার্ট-প্যান্ট। সেই বিশেষ সন্ধ্যার ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন শ্রীময়ী।

এক পাশে কাঞ্চন, অন্য পাশে মদনকে নিয়ে বসে ছবি তুলেছেন অভিনেত্রী। একসঙ্গে বেশ অনেকগুলো ছবিই পোস্ট করেন শ্রীময়ী। ব্যস, যেই পোস্ট করেছেন সঙ্গে সঙ্গে একের পর এক নেতিবাচক মন্তব্য। কেই মন্তব্য করেছেন, “আরে, দাদা- দিদির এক রকমের জামা।” কারও আবার মন্তব্য, “আপনারা কি পরিকল্পনা করে পোশাক পরেছেন?” কাউকে কোনও জবাব দেননি শ্রীময়ী। সম্প্রতি কাঞ্চনের সঙ্গে অভিনয়ের মধুর অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন শ্রীময়ী। তখনও কম কটাক্ষ শুনতে হয়নি। এই মুহূর্তে তাঁদের দু’জনকেই দর্শক দেখছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে। সেই সাজেই নিজেদের ছবি পোস্ট করেন শ্রীময়ী।

লেখেন, “২০১৩ সালে প্রথম তোমার সঙ্গে অভিনয়। আবারও ১০ বছর পর ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর মাধ্যমে একসঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম। তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি। জীবনে অনেক শেখা বাকি আছে। হাজার বিতর্কের পরেও বলব, তুমি শুধু এক জন ভাল অভিনেতাই নয়, এক জন ভাল মনের মানুষ। সুধাময়ী ও হরিদাস।” কাঞ্চনের বাড়ির কালীপুজোর ব্যবস্থাপনার দায়িত্বে থাকেন শ্রীময়ী। নিজেদের সম্পর্কটাকে বন্ধুত্বর বেশি কিছু তকমা দিতে নারাজ তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE