Advertisement
০৩ মে ২০২৪
Vikram Chatterjee

গোয়েন্দার জুতোয় পা গলাচ্ছেন বিক্রম, ফেলুদা-ব্যোমকেশের ভিড় ঠেলে তিনি এ বার কিরীটী

একের পর এক ছবিতে সই করে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, একগুচ্ছ ছবি এবং ওয়েব সিরিজ়ের প্রস্তাব গিয়েছে নায়কের কাছে।

Vikram Chatterjee

বিক্রম চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৪:৩২
Share: Save:

ফেলুদা, ব্যোমকেশের পর শহরে খুব দ্রুত আসছে আরও এক গোয়েন্দা। তাঁকে আগেও অবশ্য বড় পর্দায় দু’বার দেখে ফেলেছেন দর্শক— বাঙালির আরও এক প্রিয় গোয়েন্দা কিরীটী। এর আগে কিরীটী চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। কিন্তু গত বছরই নতুন ফেলুদা হিসাবে তাঁর বড় পর্দায় আবির্ভাব। হয়তো তাই নতুন কিরীটীর খোঁজ পড়েছিল।

সদ্য ব্যোমকেশবেশে প্রকাশ্যে এসেছেন দেব। ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস, লেখক নীহাররঞ্জন গুপ্তর সৃষ্ট গোয়েন্দা কিরীটীর রূপে এ বার দেখা যাবে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল অনিন্দ্য বিকাশ দত্ত পরিচালিত ছবি ‘নীলাচলে কিরীটী’। প্রযোজনার দায়িত্বে ছিল ‘ক্যামেলিয়া প্রোডাকশন’। এ বারও নাকি কিরীটীর নতুন গল্প নিয়ে ছবির পরিকল্পনা করে ফেলেছে ক্যামেলিয়া। ফোন গিয়েছে বিক্রমের কাছে। এই মুহূর্তে একের পর এক ছবিতে সই করে চলেছেন অভিনেতা।

একটা ছবির শুটিং শেষ হয় তো শুরু হয়ে যায় নতুন ছবির কাজ। ‘শহরের উষ্ণতম দিনে’ বক্স অফিসে সফল হওয়ার পর বিক্রম নতুন ছবির শুট শুরু করেছিলেন। সদ্য ‘কে প্রথম কাছে এসেছি’ ছবিটির আউটডোর শুট সেরে ফিরলেন। এই ছবিটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। বছরের শুরুতেই কাজ শুরু করেছিলেন তথাগত মুখোপাধ্যায়ের পরিচালিত ‘পারিয়া’র। এরই মধ্যে আবার শুরু করলেন সোহিনী সরকারের সঙ্গে নতুন ছবির কাজ। দিব্য চট্টোপাধ্যায়ের প্রথম ছবি ‘অমর সঙ্গী’-তে দেখা যাবে সোহিনী এবং বিক্রমের জুটি।

শোনা যাচ্ছে, ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর তিনটি ছবি এবং দুটি ওয়েব সিরিজ়ে কাজের জন্য কথাবার্তা চলছে। সূত্র বলছে, সবটাই প্রাথমিক স্তরে। এখনও পর্যন্ত চুক্তিতে সাক্ষর হয়নি। কিরীটীর এই নতুন গল্পটি পরিচালনার দায়িত্বে কি এ বারেও থাকছেন অনিন্দ্য বিকাশ? সেটা জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, এই তিনটি ছবি এবং দুটি ওয়েবের মধ্যে একটি পরিচালনার দায়িত্বে থাকবেন অরিন্দম শীল। তিনি গোয়েন্দা গল্পে সিদ্ধহস্ত। এ বার কিরীটীও কি তিনিই করবেন? চলছে জল্পনা। সব ঠিক থাকলে ক্যামেলিয়ার আসন্ন ওটিটি প্ল্যাটফর্ম ‘ফ্রাইডে’-তে দেখা যাবে বিক্রম অভিনীত দুটি সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Chatterjee Tollywood Actor Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE