Advertisement
০৮ মে ২০২৪
Nusrat Jahan

দু’বছর বয়স হল ঈশানের, ছেলের জন্মদিনে কী বিশেষ প্রার্থনা মা নুসরতের?

২৬ অগস্ট যশ এবং নুসরতের ছেলে ঈশানের জন্মদিন। বিশেষ দিনে কী পরিকল্পনা নুসরতের। ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিলেন বিশেষ ছবি।

নুসরত জাহান।

নুসরত জাহান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১১:০৫
Share: Save:

দু’বছর আগে ২৬ অগস্ট ঠিক এই সময় তৈরি হয়েছিল যাবতীয় বিতর্কের। নুসরত জাহানের প্রতিটা পদক্ষেপে চলেছিল সমাজের কড়া নজরদারি। কখন তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন সব ক্যামেরাবন্দি হত। ২০২১ সালের ২৬ অগস্ট শহরের এক হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। যা নিয়ে অনুরাগীদের মনে ছিল বিস্তর কৌতূহল। দেখতে দেখতে দু’বছরে পা দিল নুসরত এবং যশ দাশগুপ্তর ছেলে ঈশান। সমাজমাধ্যমের পাতায় এখনও সে ভাবে খুদেকে দেখেনি দর্শক। ছেলের এক বছরের জন্মদিনও নিজেদের মতো করেই পালন করেছিলেন তাঁরা। এ বছর দিনটা ঠিক কী ভাবে পরিকল্পনা করেছেন, সেই ঝলকই পাওয়া গেল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে।

ঈশানের জন্মদিনের কেক।

ঈশানের জন্মদিনের কেক। ছবি: ইনস্টাগ্রাম।

থালায় রাখা দই, পায়েস আর মিষ্টি। এ ছাড়াও একটি মিষ্টি কেক। যা দেখলে মনে হবে এক টুকরো চিড়িয়াখানা যেন উঠে এসেছে। বাঘ, হাতি, সিংহ সবাই ঘুরে বেড়াচ্ছে। এমনই একটি কেক ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে নায়িকা লেখেন, “দু’বছর হল ঈশানের। সবাই ওকে আশীর্বাদ করুন।” যদিও এখনও ছেলেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন যশ, নুসরত। সমাজমাধ্যমের পাতায় ছেলের ছবি পোস্ট করেন না তাঁরা। কয়েক দিন আগে নায়িকার শুটিং সেটে গিয়েছিল ছোট্ট ঈশান। মায়ের শুটিং দেখতে। সেই মিষ্টি ছবিটি স্টোরিতে দিলেও মুখটা ঢেকে দিয়েছিলেন স্টিকারে। বোঝাই যাচ্ছে নায়ক এবং নায়িকা দু’জনেই আপাতত গ্ল্যামর দুনিয়া থেকে দূরেই রাখতে চাইছেন ছেলেকে।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর হয়েছিল প্রচুর জলঘোলা। প্রশ্ন উঠেছিল বাবার পরিচয় নিয়ে। সে সব যদিও এখন অতীত। ছেলেকে নিয়ে যশ, নুসরতের আনন্দের সংসার। তা ছাড়া তাঁরা নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন। যে সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’। প্রকাশ্যে এসেছে ছবির পোস্টারও। এ ছাড়াও হিন্দিতেও কাজ করছেন যশ। আপাতত নায়ক-নায়িকা দু’জনেই ব্যস্ত নিজেদের প্রযোজিত ছবির শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE