Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Kanchan-Sreemoyee

সমালোচকদের বুড়ো আঙুল! প্রকাশ্যে কাঞ্চনকে প্রশংসায় ভরালেন শ্রীময়ী

তাঁদের সম্পর্ক নিয়ে নানা জনের নানা মত। একসঙ্গে সিরিয়ালে অভিনয় করছেন শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক। অভিনেতার জন্য বিশেষ বার্তা শ্রীময়ীর।

(বাঁ দিকে) কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে)।

(বাঁ দিকে) কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১১:২৮
Share: Save:

তাঁদের দু’জনকে এক ফ্রেমে দেখলেই শুরু হয় আলোচনা, সমালোচনা আরও কত কী! যদিও সেই বিতর্ককে মোটেই গুরুত্ব দেন না তাঁরা। সেই প্রমাণই আবার মিলল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের নতুন ফেসবুক পোস্টে। কথা হচ্ছে শ্রীময়ী এবং তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের। এই মুহূর্তে তাঁদের দু’জনকেই দর্শক দেখছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে। আটপৌরে বাঙালি বৌয়ের সাজে শ্রীময়ী। আর গলায় রুদ্রাক্ষের মালা, সাদা পাঞ্জাবি এবং একমুখ দাড়িতে কাঞ্চন যেন সাধুবাবা। সিরিয়ালটি শুরু হওয়ার সময়ই জানা গিয়েছিল এখানে একসঙ্গে দেখা যেতে পারে শ্রীময়ী এবং কাঞ্চনকে। তার পর থেকেই শুরু হয় যাবতীয় বিতর্ক। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের কারণের নেপথ্যেও নাকি রয়েছেন শ্রীময়ী। যদিও প্রকাশ্যে এ কথা বরাবরই অস্বীকার করেছেন তাঁরা।

যাবতীয় কটাক্ষ, সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে শ্রীময়ী নিজের ফেসবুকে কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করেন মঙ্গলবার। লেখেন, “২০১৩ সালে প্রথম তোমার সঙ্গে অভিনয়। আবারও ১০বছর পর ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর মাধ্যমে একসঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম। তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি,অনেক কিছু অর্জন করেছি। জীবনে অনেক শেখা বাকি আছে। হাজার বিতর্কের পরেও বলব, তুমি শুধু এক জন ভাল অভিনেতাই নয়, এক জন ভাল মনের মানুষ। সুধাময়ী ও হরিদাস।”

কিছু দিন আগেই ব্যাঙ্কক, থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। সমুদ্রতটে বাহারি পোশাকে তাঁর বিভিন্ন ছবি দেখেছেন দর্শক। তখন অনেকেই মনে করেছিলেন, হয়তো তাঁর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন কাঞ্চনও। যদিও শ্রীময়ীর সঙ্গে অভিনেতার কোনও ছবি দেখা যায়নি। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে শ্রীময়ী বলেছিলেন, “আমাদের নিয়ে মানুষ কথা বলবেই। এখন আর কোনও গুরুত্ব দিই না। যার যেমনটা ভাবার ভাবতেই পারে।” তবে অভিনেতার বাড়ির কালীপুজো দায়িত্ব নিয়ে সামলান শ্রীময়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE