Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sudipta Banerjee

শুটিংয়ের ফাঁকে দু’দিনের বিরতি, বিয়ের পর প্রথম বার কোথায় ঘুরতে গেলেন সুদীপ্তা?

১ মে ধুমধাম করে বিয়ে সেরেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের দেড় মাস পার হয়ে গেলেও এখনও কোথাও ঘুরতে যায়নি তিনি। এ বার তাই বিশেষ পরিকল্পনা করে ফেললেন অভিনেত্রী।

sudipta banerjee

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৮:২২
Share: Save:

প্রায় দু’মাস হতে চলল বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের ১৫ দিন কাটতে না কাটতেই ফিরে গিয়েছেন শুটিং ফ্লোরে। সিরিয়ালে বেশি দিন ছুটি পাওয়া এমনিতেই বেশ কঠিন। এই মুহূর্তে ‘সোহাগজল’ সিরিয়ালে বেণী বৌদির চরিত্র দেখা যাচ্ছে। বেশি দিন ছুটি না পাওয়ায় কোথাও ঘুরতে যাওয়ার সময় পাননি তাঁরা। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে বিয়ে করেছেন সুদীপ্তা। বিয়ের পর সৌম্যও ব্যস্ত হয়ে গিয়েছেন নিজের ব্যবসায়। ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে তাঁর সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার চর্চা। শোনা যাচ্ছে, আর কিছু দিনের মধ্যেই শেষ হয়ে যাবে তাঁর সিরিয়াল। এর মাঝেই নিজেদের জন্য সময় বার করে নিয়েছেন সুদীপ্তা।

অভিনেত্রীর ইনস্টাগ্রামের স্টোরিতে দেখা যাচ্ছে চারিদিকে সমুদ্র। বিচে বসে নিজস্বী তুলতে ব্যস্ত নায়িকা। কোথায় ঘুরতে গিয়েছেন সুদীপ্তা? খোঁজ নিয়ে জানা গিয়েছে স্বামীকে নিয়ে পুরী গিয়েছেন তিনি। তবে এই পুরী ভ্রমণকে ‘হনিমুন’ তকমা দিতে নারাজ অভিনেত্রী। কয়েক দিনের জন্য হাওয়াবদল বলা যেতে পারে। আসল ঘুরতে যাওয়া বাকি আছে। শোনা যাচ্ছে, সিরিয়াল শেষ হওয়ার পরেই মধুচন্দ্রিমার পরিকল্পনা করে ফেলবেন তাঁরা।

১ মে ধুমধাম করে বিয়ে করেন সুদীপ্তা। কপালে চন্দন, পরনে লাল বেনারসি, সোনার গয়না— বিয়ের দিন আদ্যোপান্ত বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। তবে রিসেপশনে পরনে ছিল লেহঙ্গা। সুদীপ্তার রিসেপশনে ছিল এলাহি আয়োজন। মদন মিত্র, অরূপ বিশ্বাস থেকে চন্দ্রিমা ভট্টাচার্য, জুন মালিয়া— হাজির হয়েছিলেন অনেকেই। মেনুতে ছিল চাইনিজ় থেকে মোগলাই— নানা ধরনের পদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipta Banerjee Tollywood Actress Vacation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE