Advertisement
০২ মে ২০২৪
Chemistry Mashi

আদালতে নিয়মিত ছোটাছুটি, দেবশ্রী রায়ের প্রথম ওয়েব সিরিজ়ের শুটিংয়েই বিপত্তি?

প্রথম বার ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন দেবশ্রী রায়। সেই সিরিজ়ে অভিনয়ের কথা ছিল স্বস্তিকার। কিন্তু সেই সিরিজ় থেকে নাকি বাদ পড়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী।

দেবশ্রী রায়।

দেবশ্রী রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৫:৪৪
Share: Save:

সপ্তাহ খানেক আগে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ়ের ঘোষণা করেছে ‘হইচই’ ওয়েব প্ল্যাটফর্ম। যার মধ্যে একটি সিরিজ়ে অভিনয় করার কথা অভিনেত্রী দেবশ্রী রায়ের। পরিচালনায় সৌরভ চক্রবর্তী। সিরিজ়টির নাম ‘কেমিস্ট্রি মাসি’। এই সিরিজ়ে দেবশ্রী ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল স্বস্তিকা দত্তের। ‘হইচই’ প্ল্যাটফর্মের বিভিন্ন সিরিজ়ে আগেও দর্শক দেখেছেন স্বস্তিকাকে। তবে সূত্র বলছে, সৌরভের নতুন সিরিজ় ‘কেমিস্ট্রি মাসি’ থেকে নাকি বাদ পড়েছেন নায়িকা। কয়েক সপ্তাহ আগে বেশ ঘটা করেই ঘোষণা হয়েছিল। এর মধ্যেই স্বস্তিকা আরও দুটো সিরিজ়ের শুটিং শেষ করেছেন। ‘সম্পর্ক’ এবং ‘গভীর জলের মাছ ২’। তার পরই শুরু হওয়ার কথা ছিল এই সিরিজ়ের শুটিং। এর মধ্যে কী এমন হল?

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ডেট নিয়ে নাকি বিস্তর ঝামেলা হয়েছে। দেবশ্রী যে পোষ্যপ্রেমী, সে কথা সকলেই জানেন। ফলে তাঁর দিনের অর্ধেক সময়ই কাটে তাদের নিয়ে। অনেক সময় রাস্তাঘাটের বিভিন্ন পশুপাখির দায়িত্বও নেন তিনি। তাদের দেখভাল করার খরচ বহন করেন। আবার অনেক ক্ষেত্রে পথকুকুর বা বিড়ালদের প্রতি মানুষের নিষ্ঠুর আচরণের প্রতিবাদও করেন তিনি। কখনও কখনও তা গড়ায় আইনি পথেও। কোর্ট অবধিও পৌঁছে যায়া কিছু কিছু ঘটনা। এমনই একটি কারণে সম্প্রতি হাই কোর্টেও যেতে হয়েছিল অভিনেত্রীকে। যে দিন আদালতে যাওয়ার তারিখ পড়ে দেবশ্রীর, সে দিনই শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘কেমিস্ট্রি মাসি’র। কিন্তু হাইকোর্টে যেতে হবে বলে নায়িকা তারিখ পিছোনোর কথা বলেন। সেই অনুযায়ী সৌরভের টিম থেকেও স্বস্তিকার কাছে অন্য তারিখ চাওয়া হয়েছিল। কিন্তু তিনি আগেই জানিয়েছিলেন, সেই সময়টায় তিনি অন্য একটি কাজে ব্যস্ত থাকবেন। তাঁর অসুবিধার কথা জেনেও যদিও সৌরভের সংস্থার পক্ষ থেকে অন্য তারিখের কথা ভাবা হয়নি। বরং তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, স্বস্তিকাকে ছাড়াই এগিয়ে নিয়ে যাবেন কাজটি।

এই প্রসঙ্গে বিস্তারিত জানার জন্য পরিচালক সৌরভ এবং অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করা হয়েছিল আনন্দবাজার অনলাইনের তরফে। তাঁদের দু’জনের কাউকেই ফোনে পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, এই মাসের শেষের দিকে শুরু হবে ‘কেমিস্ট্রি মাসি’র শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE