Advertisement
২৩ জুলাই ২০২৪
FIFA World Cup 2022

ব্রাজিল না আর্জেন্টিনা! ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের সেটে বিশ্বকাপ জ্বর

চারিদিকে ফুটবল জ্বর। সেই জ্বরে কাবু বাংলা সিরিয়ালের অভিনেতারাও। তেমনই প্রমাণ পাওয়া গেল ‘খেলনা বাড়ি’র সেটে।

‘খেলনা বাড়ি’ সিরিয়ালের সেটে ফুটবল বিশ্বকাপের আবহাওয়া।

‘খেলনা বাড়ি’ সিরিয়ালের সেটে ফুটবল বিশ্বকাপের আবহাওয়া। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৯:০৪
Share: Save:

চোখে ঘুম নেই। রাতের পর রাত জাগা গোটা বিশ্ববাসী। কারণ? ফুটবল বিশ্বকাপ চলছে যে! কেউ আর্জেন্টিনার ভক্ত। কেউ আবার ব্রাজিল। কেউ আবার শুধুই রোনাল্ডোর ভক্ত। এই ফুটবল জ্বর ছাড়ছে না সিরিয়ালের শুটিং ফ্লোরও। দর্শকের প্রিয় মিতুল ও তাঁর পরিবারকে দেখা গেল ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা হাতে।

মিতুল অর্থাৎ আরাত্রিকা মাইতি একা নন, তাঁর সঙ্গী গোটা পরিবার। ননদ, দেওর, দাদা সকলকে নিয়ে এমনই এক ছবি ভাগ করে নিলেন নায়িকা। স্টুডিয়োর বাইরে টিনের চাল থেকে ঝুলছে পতাকা। এক দিকে ব্রাজিলের পতাকা, অন্য দিকে আর্জেন্টিনার পতাকা ঝুলছে। আর মাঝে জ্বলজ্বল করছে ভারতের পতাকা। না, শুটিং বন্ধ না হলেও বিশ্বঁঁকাপের জন্য যে কাজে মোটে মন বসছে না তাঁদের, সেই কথা আন্দাজ করা যায়।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে টানটান উত্তেজনা। গুলিবিদ্ধ মিতুলের প্রোমো প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। টিআরপি রেটিংয়েও মিতুল-ইন্দ্রর জয়জয়কার। আগামী দিনে তাঁদের কাহিনি কোন দিকে মোড় নেয়, সেই দিকেই তাকিয়ে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE