Advertisement
১৯ মে ২০২৪
Tollywood Gossip

আর কোনও ‘ঝড়’ নয়, নিজেদের মধ্যে সমঝোতা করে নিলেন বাংলা সিরিয়ালের তারকা দম্পতি

স্বামী-স্ত্রী দু’জনেই বাংলা সিরিয়ালে সফল। ‘ব্র্যান্ড’ বজায় রাখতে নিজেদের মধ্যে সমঝোতা করে নিলেন তাঁরা?

Bengali serial’s lead actors are dating New Gossip in Tollywood

‘শান্তি চান’, সমঝোতা করে নিলেন টলিপাড়ার তারকা দম্পতি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৪:৩৭
Share: Save:

দর্শকের বিচারে তাঁদের জুটি অন্যতম সেরা। তাই তো প্রথম সিরিয়ালের পর সেই একই নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। মাঝেমাঝেই একসঙ্গে রিল করতে দেখা যায় তাঁদের। সাধারণত সিরিয়ালের সেটে নায়ক নায়িকার এত মিল দেখতে পান না অনেকেই। তাই তো তাঁদের দেখে অনেকেরই নানা প্রশ্ন। টলিপাড়ার অন্দর বলছে একে অপরকে নাকি মন দিয়ে বসেছেন তাঁরা। কিন্তু নায়কের রয়েছে পাকা সংসার। নায়িকার জীবনের গল্পটা আবার অন্য।

স্বামীর মাধ্যমেই এই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। যদিও সেই বিয়ে অবশ্য টেকেনি। নায়িকার স্বামীও বেশ অনেক বছর ধরে অভিনয় করেন। কিন্তু নায়িকার অনুপাতে তেমন জনপ্রিয়তা পাননি। প্রথম সিরিয়ালের পরেই তাঁদের আইনি বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে। অন্য দিকে, নায়িকার বর্তমান নায়ক ধুমধাম করে বিয়ে করেছেন এই ইন্ডাস্ট্রিরই এক জনপ্রিয় নায়িকাকে।

কিছু দিন আগে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল, নায়ক এবং সেই জনপ্রিয় নায়িকার সংসারে নাকি ভাঙন ধরেছে। কারণ, অভিনেত্রী মজেছেন তাঁর বর্তমান সিরিয়ালের সহ-অভিনেতার প্রেমে। কিন্তু দোলে তাঁদের ইনস্টাগ্রামের পোস্ট অবশ্য সব জল্পনাই ধুলিসাৎ করে দেয়। শোনা যাচ্ছে, তারকা দম্পতির মধ্যে নতুন সমঝোতা হয়েছে। দু’জনেই দু’জনের বিবাহ-বহির্ভূত রটনা সম্পর্কে অবগত। কিন্তু কেউই কারও ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করতে চান না। মাঝে ঝামেলার কারণে তাঁরা নাকি আলাদা ছিলেন। তবে এখন মধ্যস্থতা করে দু’জনেই নিজের মতো জীবন উপভোগ করছেন। কারণ দিনের শেষে ইন্ডাস্ট্রিতে নিজেদের ব্র্যান্ডটা তাঁরা নষ্ট করতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE