Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ushasie Chakraborty

জুন আন্টিকেই ফেরত চাই, খলনায়িকা ঊষসীকে সিরিয়ালে দেখার আর্জি দর্শকের

‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টিকে চেষ্টা করেও যেন ভুলতে পারছেন না দর্শক। ঊষসীর কাছে নতুন আবদার তাঁর অনুরাগীদের।

পর্দায় আবারও জুন আন্টিকে দেখার আর্জি ঊষসীর অনুরাগীদের।

পর্দায় আবারও জুন আন্টিকে দেখার আর্জি ঊষসীর অনুরাগীদের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১১:৫১
Share: Save:

সময়ের সঙ্গে তাল মিলিয়ে না চললে পিছিয়ে পড়তে হয়। এই কথাটিই অক্ষরে অক্ষরে মেনে চলেন ঊষসী চক্রবর্তী। অন্তত অভিনেত্রীর ইনস্টাগ্রাম এমনটাই আভাস দিচ্ছে। কিছু দিন আগে পর্যন্ত সমাজমাধ্যমে এত ঘন ঘন যাতায়াত ছিল না তাঁর। ইদানীং জীবনের ছোট ছোট মুহূর্ত মাঝেমাঝেই সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ঊষসী। কখনও বন্ধুর বিয়ে, কখনও বিদেশ ঘুরতে যাওয়া। এ বার রিলেও নিজের হাত পাকালেন অভিনেত্রী।

নায়ক-নায়িকাদের জীবনে এই মুহূর্তে অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হল ইনস্টাগ্রামের রিল। ছোট ছোট ভিডিয়োর সঙ্গে মানানসই গান জুড়ে তৈরি এই ভিডিয়ো দেখতে পছন্দ করেন না এমন কম মানুষই আছেন। বর্তমানে এই রিলের ভিউয়ের উপর নির্ভর করে নায়ক-নায়িকাদের কাজ পাওয়া। এ বার সেই স্রোতেই গা ভাসালেন ঊষসী।

টুকটুকে লাল টপ, সঙ্গে হালকা সবুজ রঙের শর্ট প্যান্ট আর কাঁধে লম্বা ব্লেজ়ার চাপিয়ে পুলের ধারে হেঁটে আসছেন তিনি। সঙ্গে গান। কিন্তু যে ভাবেই তিনি দর্শকের সামনে ধরা দিন না কেন, এখনও যে ‘জুন আন্টি’ দর্শক মনে গেঁথে, প্রমাণ দিল এই ভিডিয়োয় দর্শকের মন্তব্য। এক জন লিখেছেন, “জুন আন্টি খুব ভালবাসি আপনাকে। কবে আবার খলনায়িকা হয়ে ফিরবেন?” আবারও জুন আন্টিকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। তবে আর জুন আন্টি নয়, এ বার দর্শকের সামনে অন্য ভাবে নিজেকে তুলে ধরার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasie Chakraborty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE