Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Shatarup Ghosh

শতরূপ ঘোষের বিয়েতে বরের ঘরে পিসি আর কনের ঘরের মাসি ঊষসী চক্রবর্তী, তবু রয়ে গেল আক্ষেপ!

ছাঁদনাতলা সিপিএমের যুবনেতা শতরূপ ঘোষ। শ্যামল চক্রবর্তীর মেয়ে ঊষসী তাঁর দীর্ঘ দিনের বন্ধু। আনন্দের দিনে আক্ষেপ ঊষসীর কণ্ঠে।

বিয়ের পিঁড়িতে শতরূপ, আক্ষেপ ঊষসীর।

বিয়ের পিঁড়িতে শতরূপ, আক্ষেপ ঊষসীর। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২০:১৬
Share: Save:

এক জন সিপিএমের যুবনেতা। সমাজমাধ্যমে বেশ জনপ্রিয়। তিনি শতরূপ ঘোষ। এ বার সেই শতরূপ বিয়ের পিঁড়িতে। বাংলার এই যুবনেতার দীর্ঘ দিনের বন্ধু টলিপাড়ার দাপুটে খলনায়িকা ঊষসী চক্রবর্তী। বামপন্থী নেতা শ্যামল চক্রবর্তীর একমাত্র কন্যা। শতরূপের সঙ্গে দীর্ঘ দিনের পরিচয়। শুধু তাই নয়, তাঁরা খুব কাছের বন্ধুও বটে। এ বার ছাঁদনাতলায় ঊষসীর কাছের বন্ধু। শনিবার শতরূপের সঙ্গে একটি ছবি দেন অভিনেত্রী। রবিবার বিয়ে, তাই শনিবার থেকেই বিয়ের আমেজ ঘোষ পরিবারে। কিন্তু আনন্দের মুহূর্তেও আক্ষেপ রয়ে গিয়েছে, জানালেন ঊষসী।

কোনও ধর্মীয় আচার অনুষ্ঠান নয়, কেবল মাত্র সইসাবুদ করেই বিয়ে হবে শতরূপের। পাত্রী টলিউডের অন্দরের পরিচিত মুখ। শতরূপ যেমন বন্ধু, তেমন তাঁর হবু স্ত্রী-ও ঊষসীর বন্ধু। তাই নিজেকে বরের ঘরে পিসি, কনের ঘরে মাসি বললেন অভিনেত্রী। তবে এই বিয়ের দিনে আক্ষেপ পর্দার ‘জুন আন্টি’র কণ্ঠে। এই বিয়ের জন্য সবচেয়ে বেশি উৎসাহী ছিলেন দু’জন। প্রথম জন শতরূপের মা, দ্বিতীয় জন ছিলেন ঊষসীর বাবা। প্রয়াত বামপন্থী নেতা শ্যামল চক্রবর্তী। দু’জনের কেউই এখন আর তাঁদের মধ্যে নেই। সেই শূন্যতার কথা ফিরে ফিরে এল ঊষসীর কণ্ঠে। তাঁকে শেষ বার দেখা গিয়েছে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে। মাঝে অবশ্য নিজের পিএইচডির পড়াশোনা শেষ করেছেন অভিনেত্রী। আপাতত বিরতিতে। আবার নতুন কোন রূপে দেখা যাবে ঊষসীকে? আপাতত সেই অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.