Advertisement
১৪ জুন ২০২৪
Srabanti Chatterjee

শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কে চিড়, টলিপাড়ার গুঞ্জন উড়িয়ে কিসের ইঙ্গিত দিলেন যুগলে?

অভিরূপের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে শ্রাবন্তীর। ছাড়াছাড়ি হয়ে গিয়েছে তাঁদের। কিন্তু শ্রাবন্তী-অভিরূপের সমাজমাধ্যমে পাওয়া গেল অন্য ইঙ্গিত।

শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কে নতুন কিছুর ইঙ্গিত।

শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কে নতুন কিছুর ইঙ্গিত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৯:২১
Share: Save:

টলিউডের সবচেয়ে চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় কেরিয়ারের তুলনায় তাঁর ব্যক্তিগত জীবনই বেশি প্রচার পায়। অভিনেত্রীর বিবাহিত জীবনে ভাঙন, নতুন সম্পর্কে জড়ানো— নজরদারি সবের উপরই। আড়াল করার চেষ্টা করলেও ঠিক জনসমক্ষে চলেই আসে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন। রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদের পর, তাঁর জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসেন অভিরূপ নাগ চৌধুরী। রুবির লাগোয়া এক আবাসনে পরস্পরের প্রতিবেশী শ্রাবন্তী-অভিরূপ। সেই থেকেই আলাপ, পরিচয়, প্রেমের গুঞ্জন। একাধিক বার, একাধিক জায়গায় দেখা গিয়েছে তাঁদের। একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন তাঁরা। কিন্তু হঠাৎই ছন্দপতন হয়। অভিরূপের সঙ্গে সম্পর্কে চিড় ধরে নায়িকার। শোনা যাচ্ছে, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে তাঁদের। কিন্তু ডিসেম্বরের শুরুতেই অন্য রূপে দেখা গেল অভিরূপ-শ্রাবন্তীকে। অভিনেত্রীর ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়ে অভিরূপ জানালেন ‘ধন্যবাদ’।

তা হলে কি ফের জোড়া লাগছে অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক? না কি বিচ্ছেদের খবর পুরোটাই গুজব? কিন্তু হঠাৎ কী কারণে শ্রাবন্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিরূপ? সম্প্রতি একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ। বিশেষ বন্ধুর সেই নতুন ব্যবসার প্রথম দিন সেই দোকানের উদ্বোধনে যান শ্রাবন্তী। তাই নিজের সমাজমাধ্যমে অভিনেত্রীকে ধন্যবাদ জানান অভিরূপ। এই মুহূর্তে স্বামী রোশন সিংহের সঙ্গে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। শোনা গিয়েছে, খোরপোশের দাবি করেছেন অভিনেত্রী। কিন্তু নিজেকে সব সময় সিঙ্গল বলেই দাবি করেছেন শ্রাবন্তী। অভিনেত্রী জানিয়েছেন, এই মুহূর্তে কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চান না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE