Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Ushasie Chakraborty

ব্যাগে নাকি রয়েছে সন্দেহজনক বস্তু, নেদারল্যান্ডস বিমানবন্দরে ভয়ানক হয়রানির শিকার ঊষসী

অক্টোবর মাসে ইউরোপ ঘুরতে গিয়েছিলেন ঊষসী। গিয়েছিলেন একক সফরে। ঘুরতে গিয়েই ভয়ানক হয়রানির সম্মুখীন এই টলি অভিনেত্রী।

নেদারল্যান্ডস বিমানবন্দরে কী ঘটেছিল ঊষসীর সঙ্গে?

নেদারল্যান্ডস বিমানবন্দরে কী ঘটেছিল ঊষসীর সঙ্গে? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৫:১১
Share: Save:

মা দুর্গা কৈলাসে পাড়ি দেওয়ার সঙ্গে সঙ্গেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তী পাড়ি দিয়েছিলেন বিদেশ সফরে। সুইডেন, বেলজিয়াম, নেদারল্যান্ডস— শীতের দেশে জমিয়ে ঘোরার ছবিও ভাগ করে নিয়েছিলেন সকলের প্রিয় ‘জুন আন্টি’। এই প্রথম একক সফর। উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। একা ঘুরতে যাওয়ার যেমন মজা আছে, তেমনই আবার রয়েছে বিড়ম্বনাও।

Advertisement

সাম্প্রতিক অতীতে বিদেশে ঘুরতে গিয়ে এ রকম এক অদ্ভুত অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন ঊষসী। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে ভাগ করে নিলেন সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা। নেদারল্যান্ডস বিমানবন্দরে অভিনেত্রীকে নাকি আটক করা হয়। বিমানবন্দরে ঢোকার আগে চুলচেরা তল্লাশির মধ্যে দিয়ে যেতে হয় যাত্রীদের। বিদেশি যাত্রীদের ক্ষেত্রে সেই তল্লাশির নিয়মে রয়েছে আরও কড়াকড়ি। ঊষসী বলেন, “নেদারল্যান্ডস বিমানবন্দরে আমার ব্যাগ এবং দেহ তল্লাশির সময় আচমকাই ওঁরা বলেন আমার সঙ্গে সন্দেহজনক কিছু আছে। যা নাকি পরীক্ষার সময় ধরা পড়েছে। আমি তো অবাক। বলা সত্ত্বেও ওঁরা কেউ মানতে রাজি ছিলেন না। অগত্যা আমি আবার বললাম তল্লাশি করতে। কিছুই পাননি শেষ পর্যন্ত। যখন জানতে চাইলাম কেন এমনটা হল? তখন ওদের উত্তর ছিল তা হলে মেশিনেই কিছু সমস্যা হয়েছে।”

একক যাত্রায় গিয়ে এমনই তিক্ত অভিজ্ঞতার কথা শোনালেন নায়িকা। যদিও তাঁর এই ইউরোপ ভ্রমণ যে বেশ রোমাঞ্চকর ছিল, তা তিনি বার বারই উল্লেখ করেছেন। আপাতত বেশ কিছু দিন ছোট পর্দা থেকে দূরে অভিনেত্রী। একটি জাতীয় ওটিটি মঞ্চের জন্য তৈরি একটি ওয়েব সিরিজ়ে নতুন ভাবে কিছু দিন পর তাঁকে দেখতে পাবেন দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.