Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Roshni Bhattacharya

শহরের বিলাসবহুল রিসর্টে স্বপ্নের বিয়ে রোশনির, পোলাও-মাংসে জমজমাট অনুষ্ঠান

সাত পাকে বাঁধা পড়লেন রোশনি ভট্টাচার্য। সাবেকি বাঙালি সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। এসেছিলেন ইন্ডাস্ট্রির কাছের বন্ধুরা।

বিয়ে করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।

বিয়ে করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:৪৪
Share: Save:

দিন গোনা শেষ। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন রোশনি ভট্টাচার্য এবং তূর্য সেন। রোশনির বিয়ের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কারণ, খাতায়কলমে বিয়েটা সেরে নিয়েছিলেন তাঁরা। এ বার ধুমধাম করে সামাজিক অনুষ্ঠানের পালা। সাবেকিয়ানায় মোড়া ছিল রোশনির বিয়ের আসর। বিয়ের ছবিতেই স্পষ্ট, অভিনেত্রী ঠিক কতটা খুশি।

গোলাপি বেনারসি, সঙ্গে সোনার গয়নায় সেজেছিলেন রোশনি। অন্যদিকে তূর্য একদম খাঁটি বাঙালি জামাই। সিঁদুরদান, মালাবদল— সব মিলিয়ে জমে উঠেছিল বিয়ের আসর। ইন্ডাস্ট্রির বন্ধুরা সবাই উপস্থিত হয়েছিলেন বিয়েতে। শহরের এক বিলাসবহুল রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সারা রাত ধরেই আনন্দ, মজা চলেছে।

রোশনির অন্যতম ঘনিষ্ঠ বন্ধু সোমাশ্রী ভট্টাচার্য। তাঁর কথায়, “খুব মজা করেছি। সারা রাত হইহুল্লোড় করার পর সকালে ঘুমিয়েছি। পোলাও, মাটন, কুলফি ফালুদায় জমিয়ে হয়েছে পেটপুজো।”

শুধু সোমাশ্রী নন, অভিনেত্রীর কাছের অন্য বন্ধুরাও এসেছিলেন। প্রসঙ্গত, এই মুহূর্তে নায়িকাকে দর্শক দেখছেন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে। সেটের বেশ কয়েক জন বন্ধুও উপস্থিত হয়েছিলেন রোশনির বিয়েতে।

২০১৯ সাল থেকে রোশনি-তূর্যর সম্পর্কের সূত্রপাত। গত বছর আইনি মতে বিয়ে করেন তাঁরা। তার পর থেকে একত্রবাস করছেন। রোশনির স্বামী তূর্য ইন্ডাস্ট্রির মানুষ নন। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝেমধ্যেই টলি তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গিয়েছে রোশনির স্বামীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roshni Bhattacharya Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE