Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Roshni Bhattacharya

বিয়ের আগে সিঁদুর পরেই আইবুড়ো ভাত খেলেন নায়িকা, দেখে বিস্মিত অনুরাগীরা

৮ ডিসেম্বর তাঁর বিয়ে। শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত পর্ব। শুটিংয়ের সেটেই জমিয়ে খাওয়াদাওয়া করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। অনুষ্ঠানের ছবি দেখে অবাক সবাই।

সিঁদুর পরেই আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।

সিঁদুর পরেই আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৮:১১
Share: Save:

নভেম্বর মানেই বিয়ের মরসুম। আর এই বিয়ের মরসুমে টলিপাড়ায় সানাই বাজবে না, তা কখনও হয়! যদিও খাতায়কলমে এক বছর আগেই বিয়েটা সেরে রেখেছন ‘গোধুলি আলাপ’-এর রোহিণী অর্থাৎ রোশনি ভট্টাচার্য। ব্যবসায়ী তূর্য সেনের সঙ্গে এখন সাতপাকে বাঁধা পড়ার পালা। ৮ ডিসেম্বর রোশনির বিয়ে। আর বিয়ে মানেই হাজার আচার অনুষ্ঠান।

Advertisement

ইতিমধ্যেই আইবুড়ো ভাত পর্ব শুরু হয়ে গিয়েছে নায়িকার। ‘গোধুলি আলাপ’-এর মেক আপ ঘরেই পাত পেড়ে সাজিয়ে খাওয়ানো হল অভিনেত্রীকে। কিন্তু এ আর এমন কী ব্যাপার! বিয়ের আগে কাছের মানুষেরা আইবুড়ো ভাত খাওয়াবেন, সেটাই তো স্বাভাবিক। ছবি পোস্ট করতেই ভরে উঠল রোশনির মন্তব্য বাক্স। বিষয়টা কী? পরনে কালো প্যান্ট আর সাদা শার্ট। দেখেই বোঝা যাচ্ছে, শুটিংয়ের পোশাকে। কিন্তু তাঁর সিঁথিতে চওড়া সিঁদুর দেখেই হইহই কাণ্ড। সিঁদুর পরে আইবুড়ো ভাত? এই দৃশ্য সচরাচর দেখা যায় না। তাই কেউ প্রশ্ন করেছেন, এই অবস্থায় কী করে আইবুড়ো ভাত খেলেন রোশনি। যদিও সে ভাবে দেখা গেলে কাগজেকলমে রোশনি বিবাহিতা। তবে এই সিঁদুর তিনি শুধু মাত্র চরিত্রের খাতিরেই পরেছিলেন।

প্রসঙ্গত, বিয়ের বিষয়ে রোশনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি যতটা পারব, আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যে হেতু এক বছর ধরে আমি বিবাহিত এটা আমার বিয়ে ২.০।” বিয়ের পরই মধুচন্দ্রিমা করার জন্য তাঁরা উড়ে যাবেন তাইল্যান্ডে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.