Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Swastika Dutta

শুটিংয়ে যাওয়ার আগে এই কাজটি না করলে মোটেও চলে না স্বস্তিকার, সেটা কী?

প্রতি দিন শুটিংয়ের ব্যস্ততা। স্টুডিয়োপাড়ায় একটানা ১৪ ঘণ্টা! কিন্তু শত ব্যস্ততা থাকলেও এই কাজটি না করলে দিন অসম্পূর্ণ থেকে যায় অভিনেত্রী স্বস্তিকা দত্তর।

শুটিংয়ে যাওয়ার আগে এই কাজটি না করলে দিন অসম্পূর্ণ থেকে যায় স্বস্তিকার।

শুটিংয়ে যাওয়ার আগে এই কাজটি না করলে দিন অসম্পূর্ণ থেকে যায় স্বস্তিকার। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১২:৫০
Share: Save:

সকাল সকাল শুটিং। হাজারো ব্যস্ততা। কিন্তু তার মধ্যেও প্রতি দিন সকালে এই বিশেষ কাজটি না করলে তাঁর দিনটি অসম্পূর্ণই থেকে যায়। ফের ধারাবাহিকের কাজ শুরু করেছেন স্বস্তিকা দত্ত। নতুন ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’। মেগার শুটিং মানেই প্রতি দিন ১৪ ঘণ্টা স্টুডিয়োপাড়াতেই কেটে যায় নায়ক-নায়িকার।

সারা দিন শুটিংয়ের ফাঁকে নিজেকেও তো ফিট রাখতে হবে। ঠিক মতো সময়ও পান না অনেকে। কিন্তু এত ব্যস্ততার মাঝেও নিজের রুটিন ভাঙতে নারাজ নায়িকা। তাই তো সকাল সকাল পৌঁছে গেলেন জিমে। নায়িকা যে শরীরচর্চা করতে পছন্দ করেন, সে কথা প্রায় সকলেরই জানা। এ বার শুটিংয়ে যাওয়ার আগে এমনই এক ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। লিখলেন, “দিনের রোল, রোলিং অ্যাকশন শুরুর আগের মুহূর্তে।”

প্রসঙ্গত, অনেক দিন পর ফের ছোট পর্দায় দেখা যাবে স্বস্তিকাকে। এই প্রথম বার সিরিয়ালপ্রেমী দর্শকের সামনে শুভঙ্কর সাহার সঙ্গে জুটিতে হাজির হবেন তিনি। মাঝে বেশ কিছু ওয়েব সিরিজ়ের কাজ অবশ্য তিনি সেরে ফেলেছেন। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত এবং অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ফাটাফাটি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE