Advertisement
২৫ মে ২০২৪
Entertainment News

‘ভারত’-এর প্রথম দিনে বক্স অফিসের রেজাল্ট কেমন?

‘ভারত’-এ দীর্ঘ দিন পরে বড়পর্দায় ফিরেছেন সলমন-ক্যাটরিনা জুটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পেলেন দর্শকের।

‘ভারত’-এর দৃশ্যে সলমন খান।

‘ভারত’-এর দৃশ্যে সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ১৫:২৪
Share: Save:

ইদ মানেই সিনে প্রেমীদের উপহার দেবেন সলমন খান। ২০১৯ ও তার ব্যতিক্রম নয়। আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ বছর সলমনের তরফে ইদের উপহার। ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি— প্রায় সব কিছুই এ ছবির কোনও না কোনও অংশে ধরতে চেষ্টা করেছেন সলমন। সে ছবি কতটা পছন্দ করলেন দর্শক? বক্স অফিসে প্রথম দিনের রেজাল্ট কেমন?

বলি সূত্রে খবর, প্রথম দিন ৪২ কোটি টাকার কিছু বেশি আয় হয়েছে ‘ভারত’-এর। গোটা দেশে ৪৭০০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। গতকাল বিশ্বকাপে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের উত্তেজনা ছিল। কিন্তু তা সত্ত্বেও সল্লু মিঞা যে ক্রাউড পুলার— তা যেন আরও একবার প্রমাণিত হল।

১২ নভেম্বর, ২০১৫। মুক্তি পেয়েছিল সোনম কপূর এবং সলমন খান অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো’। এখনও পর্যন্ত সলমনের কেরিয়ারে সে ছবির প্রথম দিনের কালেকশই ছিল সর্বাধিক। ৪০ কোটি ৩৫ লক্ষ টাকা। ‘ভারত’ ছাপিয়ে গেল সেই রেকর্ড।

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘ভারত’-এ দীর্ঘ দিন পরে বড়পর্দায় ফিরেছেন সলমন-ক্যাটরিনা জুটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পেলেন দর্শকের। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস। এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, ‘‘একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।’’ সব মিলিয়ে সলমনের ছবি দেখতে যে বহু সিনেপ্রেমী সিনেমা হলে যাচ্ছেন, তার প্রমাণ প্রথম দিনের বক্স অফিসের রেজাল্ট। এমনটাই মনে করছে টিম ‘ভারত’।

আরও পড়ুন, ইন্ডাস্ট্রি সহজ জায়গা নয়, কী ভাবে বোঝালেন ক্যাটরিনা?

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE