Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

ইন্ডাস্ট্রি সহজ জায়গা নয়, কী ভাবে বোঝালেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ জুন ২০১৯ ১৬:৩৯
ক্যাটরিনা কইফ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ক্যাটরিনা কইফ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অভিনয় করা নাকি খুব সহজ কাজ! এমন ধারণা রয়েছে অনেকেরই। আদপে যে তা নয়, তা বহুবার প্রকাশ্যে বলেছেন অভিনেতা-অভিনেত্রীরা। সেই কথাই যেন আরও একবার মনে করিয়ে দিলেন ক্যাটরিনা কইফ। শুধুমাত্র মেকআপ করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়লেই অভিনয় হয় না। তার জন্যও সঠিক প্রস্তুতি প্রয়োজন। ইন্ডাস্ট্রি যে কঠিন ঠাঁই, তার যেন প্রমাণ দিলেন ক্যাটরিনা।

দীর্ঘদিন পরে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ক্যাটরিনা। আগামী ৫ জুন মুক্তি পাবে তাঁদের নতুন ছবি ‘ভারত’। তার শুটিংয়ের আগে একদিন চিত্রনাট্য পড়ছিলেন ক্যাটরিনা। মুখস্থ করছিলেন সংলাপ। সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন নায়িকা। যা দেখে তাঁর কাজের প্রতি মনোযোগের প্রশংসা করেছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সলমন-ক্যাটরিনা জুটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। সলমন-ক্যাটরিনা ছাড়াও দিশা পটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ। নোরা ফতেহি, সোনালি কুলকার্নির মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হয়েছে ‘ভারত’।

Advertisement

हेलो ,उड़ते हुए बालों के साथ, वो दो कबूतर देखे पीछे ?

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:

আরও পড়ুন

Advertisement