Advertisement
০৭ মে ২০২৪
Bharti Singh

Bharti Singh: মা হতে চলেছেন ভারতী? রহস্যভেদ করলেন কৌতুকশিল্পী নিজেই

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী। চলতি বছরের শুরুতেই ভারতী জানিয়েছিলেন, অভিভাবক হওয়ার পরিকল্পনা শুরু করেছেন তাঁরা।

বলিউডে গুঞ্জন, মা হতে চলেছেন ভারতী।

বলিউডে গুঞ্জন, মা হতে চলেছেন ভারতী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১২:৪৫
Share: Save:

মা হতে চলেছেন কৌতুকশিল্পী ভারতী সিংহ। ২০২২ সালে নতুন অতিথি আসতে চলেছে ভারতী এবং হর্ষ লিম্বাচিয়ার সংসারে।

তারকা দম্পতির ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “ভারতী ইতিমধ্যেই কাজ বন্ধ করে দিয়েছে। ও বিশ্রামে আছে। বাড়ি থেকেও খুব একটা বেরচ্ছে না।” তবে এ ভাবে খুব বেশি দিন থাকবেন না হবু মা। বলিউড সূত্রে খবর, খুব শীঘ্রই কাজ শুরু করবেন ভারতী। কপিল শর্মার অনুষ্ঠানের জন্য শ্যুট করবেন তিনি। ভারতী যদিও এখনও এ বিষয়ে স্পষ্ট কোনও উত্তর দেননি। ধোঁয়াশা রেখে তিনি বলেছেন, “এই খবর সত্যি না মিথ্যা, তা নিয়ে আমি কিছু বলব না। ঠিক সময়ে খোলাখুলি কথা বলব। এ সব জিনিস কখনও লুকনো যায় না। যখন জানানোর সময় হবে, সকলকেই জানাব।”

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী। চলতি বছরের শুরুতেই ভারতী জানিয়েছিলেন, অভিভাবক হওয়ার পরিকল্পনা শুরু করেছেন তাঁরা। কিন্তু করোনার কারণে সন্তানকে পৃথিবীতে আনতে খানিক ভয় পাচ্ছিলেন দু’জনেই। অতীতে এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে তিনি বলেছিলেন, “আমরা সন্তানকে পৃথিবীতে আনার কথা ভাবছিলাম। কিন্তু এই অবস্থায় ইচ্ছা করেই এ সব নিয়ে ভাবছি না।”

জানিয়েছিলেন, কোনও রকম মানসিক চাপ নিয়ে সন্তান জন্ম দিতে চান না তাঁরা। কিন্তু শেষমেশ সব ভয়, শঙ্কা কাটিয়ে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন হর্ষ এবং ভারতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Harsh Limbachiyaa Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE