Advertisement
২২ জুলাই ২০২৪
Bharti Singh

কেন সন্তানকে পৃথিবীতে আনতে চান না? জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন ভারতী সিংহ

ভারতীর মতে, করোনাই মূল অন্তরায় হয়ে দাঁড়িয়েছে তাঁর মাতৃত্বের পথে। এই অতিমারির কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে চাইছেন না তিনি।

ভারতী সিংহ।

ভারতী সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১২:২৫
Share: Save:

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কমেডিয়ান ভারতী সিংহ। তবে এখনও মা হতে রাজি নন তিনি। তার কারণ সম্প্রতি এক নাচের অনুষ্ঠানে নিজেই জানিয়েছেন ভারতী। স্বামী হর্ষের সঙ্গে সঞ্চালনার দায়িত্বে থাকা স্বত্ত্বেও কথা বলতে গিয়ে ভেঙে পড়েছেন কান্নায়।

ভারতীর মতে, করোনাই মূল অন্তরায় হয়ে দাঁড়িয়েছে তাঁর মাতৃত্বের পথে। এই অতিমারির কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে চাইছেন না তিনি। সেই অনুষ্ঠানে করোনাভাইরাসের কারণে এক মা এবং তাঁর ১৪ দিনের শিশুকে হারিয়ে ফেলার গল্প নাচের মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন প্রতিযোগী। এর পরেই আর নিজেকে সামলে রাখতে পারেননি ভারতী। কান্না জড়ানো গলায় তিনি বললেন, “আমরা সন্তানকে পৃথিবীতে আনার কথা ভাবছিলাম। কিন্তু এই অবস্থায় ইচ্ছা করেই এ সব নিয়ে ভাবছি না। আমি এ ভাবে কাঁদতে চাই না।” ভারতীর কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অনুষ্ঠানের আরও দুই বিচারক নোরা ফাতেহি এবং তুষার কালিয়া।

অতীতে মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন, ২০২০ সালে তাঁরা সন্তান নেওয়ার কথা ভাবলেও অতিমারির কারণে তা আর হয়ে ওঠেনি। কোনও রকম মানসিক চাপ নিয়ে সন্তানকে পৃথিবীতে আনতে চান না ভারতী। সুস্থ পরিবেশেই নতুন প্রাণকে পৃথিবীতে আনতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Bharti Singh Harsh Limbachiyaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE