Advertisement
০৮ মে ২০২৪
Bharti Singh

Bharti-Parineeti: অনুষ্ঠানের মঞ্চেই সাধের অনুষ্ঠান, ভারতীকে কী উপহার দিলেন পরিণীতি

ভারতীর সঙ্গেই সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তিনিও সামিল ছিলেন কর্ণদের পরিকল্পনায়।

ভারতীকে কী উপহার দিলেন পরিণীতি?

ভারতীকে কী উপহার দিলেন পরিণীতি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১২:০৩
Share: Save:

মা হতে চলেছেন কৌতুক অভিনেত্রী ভারতী সিংহ। তাই বলে বাড়ির ঘেরাটোপে বিশ্রাম নিয়ে দিন কাটছে না তাঁর। নিয়মিত সেটে আসছেন। ঘড়ির কাঁটা ধরে করছেন শ্যুটিংও। আপাতত একটি রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় ব্যস্ত হবু মা। আর সেখানেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হল তাঁকে। সৌজন্যে অনুষ্ঠানের তিন বিচারক কর্ণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া।

ভারতীর সঙ্গেই সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তিনিও সামিল ছিলেন কর্ণদের পরিকল্পনায়। মঞ্চে সাধের যাবতীয় আয়োজন করে ভারতীকে এক প্রকার চমকে দিয়েছেন তাঁরা। খানিক মজার সুরে কর্ণ বলেন, “ভারতে এই প্রথম কোনও অন্তঃসত্ত্বা অভিনেত্রীর সাধের অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হচ্ছে।” এত আনন্দ-আয়োজনে হবু মা আপ্লুত হয়েছেন ঠিকই। তবে হবু বাবার কিন্তু মন পড়েছিল উপহারের দিকে। রাখঢাক না করেই তাই উপহার চেয়ে বসেন হর্ষ। উত্তরে পরিণীতি বলেন, “সকলে আমাকে বলেছে তোমাদের সোনার জিনিস উপহার দিতে।” এর পরেই ভারতীর হাতে একটি বাক্স তুলে দেন পরিণীতি। কিন্তু তাতে কী রয়েছে, তা যদিও এখনও পর্যন্ত জানা যায়নি।

গত ডিসেম্বর মাসে একটি ভিডিয়োর মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন ভারতী। হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে চার বছরের দাম্পত্যের পরে একটি প্রাণের জন্ম দেবেন তিনি। আগামী বছরের এপ্রিল মাসে দু’জনের পরিবার পরিণত হবে তিন জনের সংসারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Parineeti Chopra Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE