Advertisement
১০ মে ২০২৪
Bhaswar Chatterjee

Bhaswar Chatterjee: ফের ভাস্বরকে কটূক্তি! নিন্দুকদের মতে, তিনি স্বার্থপর এবং সমাজসেবা করেন রাজনীতির জন্য

অভিনয় থেকে সমাজসেবা, সবটাই ভাস্বর চট্টোপাধ্যায় করেন নিজের স্বার্থে?

ভাস্বর চট্টোপাধ্যায়

ভাস্বর চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৪:৫৭
Share: Save:

অভিনয় থেকে সমাজসেবা সবটাই নাকি ভাস্বর চট্টোপাধ্যায় করেন নিজের স্বার্থে! এমনই বদনাম নাকি ইদানিং শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। নিজের সামাজিক পাতায় এমনটাই জানিয়েছেন অভিনেতা। দিন চারেক আগেই তিনি সুস্মিতা নাগ এবং তাঁর অপর্ণা ফাউন্ডেশনের সহায়তায় তৃতীয় লিঙ্গের এক দল মানুষের হাতে রেশন তুলে দিয়েছিলেন। আনন্দবাজার অনলাইনের কাছে ক্ষোভ প্রকাশ করে তিনি জানালেন, আচমকাই তাঁর কানে এসেছে তিনি নাকি প্রচণ্ড স্বার্থপর। নিজের স্বার্থ ছাড়া এক পা-ও চলেন না। ভাস্বর জানিয়েছেন, রাজনীতিতে আসার জন্য তিনি সমাজসেবা করছেন। এমন কটাক্ষেরও শিকার তিনি।

২০২১-এর বিধানসভা নির্বাচনের ফলাফলের পর এ ভাবেই সামাজিক পাতায় আরও এক বার মুখর হয়েছিলেন ভাস্বর। সে দিন তাঁর অভিযোগ ছিল বিজেপি-র পরাজিত প্রার্থী রুদ্রনীল ঘোষ তাঁকে ‘মিচকে শয়তান’ বলেছেন। আনন্দবাজার অনলাইনকে সে সময়ে তিনি জানিয়েছিলেন, দেবাংশু সেনগুপ্তের পরিচালনায় একটি টেলিফিল্ম ছাড়া তিনি রুদ্রনীলের সঙ্গে কোনও কাজ করেননি। তাঁর মতে, ‘‘আমার সঙ্গে মাত্র একটি কাজ করেই রুদ্রনীল বুঝে গিয়েছিলেন আমি মিচকে শয়তান। সে কথা তিনি সংবামাধ্যমে ঢেঁড়া পিটিয়ে জানিয়েওছিলেন।’’

এ বার কী কারণে এই বিরূপ মন্তব্য শুনতে হচ্ছে ভাস্বরকে? অভিনেতার দাবি, ‘‘আমি স্টুডিয়োতে আসি, কাজ করি। কাজ ফুরোলে চলে যাই। বসে আড্ডা মারার ধাতে নেই আমার। সেই জন্যই মনে হয় অপ্রিয় হয়ে গিয়েছি।” ভাস্বরের যুক্তি, কাজের দুনিয়ায় টিকে থাকতে গেলে সবাই একটু আধটু এ সব করে থাকেন। তিনি পারেন না। তাই নিয়ে তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু কিছু মানুষ তাঁর এই নির্লিপ্ততা মেনে নিতে পারছেন না। তাই অতি সম্প্রতি তাঁকে এই ধরনের অপবাদ শুনতে হয়েছে। নিন্দুকদের মন্তব্য যদিও গায়ে মাখছেন না অভিনেতা। বরং স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি এই ধরনের মন্তব্য উপভোগ করেন। ঠিক পথে চলছেন বলেই তাঁকে নিয়ে কথা হচ্ছে ইন্ডাস্ট্রিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trolling Bhaswar Chatterjee Rudranil Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE