Advertisement
০৪ মে ২০২৪
Akansha Dubey

মাত্র ১৭ মিনিটের সাক্ষাৎ,কোন পুরুষবন্ধু ঘর ছাড়তেই আকাঙ্ক্ষার রহস্যমৃত্যু?

ভোজপুরি সিনেমার অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর তদন্ত চালাচ্ছে পুলিশ। সেখানেই উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য।

Picture Of akanksha Dubey

অভিনেত্রীর মৃত্যুর আগে মাত্র ১৭ মিনিটের জন্য দেখা করতে আসেন কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৪:২৯
Share: Save:

২৬ মার্চ বারাণসীর সারনাথের কাছে একটি হোটেলের ঘরে ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের। এই রহস্যমৃত্যুর পিছনে সত্য উদ্‌ঘাটন করতে তদন্তে নেমেছে পুলিশ। আপাতদৃষ্টিতে আত্মহত্যা মনে হলেও, এই মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য। মৃত্যুর মাত্র এক মাস আগেই সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন, তার মাঝেই এই অঘটন। তবে এ বার পুলিশের তদন্তে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রীর মৃত্যুর আগে মাত্র ১৭ মিনিটের জন্য দেখা করতে আসেন এক ব্যক্তি। তার কিছু ক্ষণের মধ্যেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় আকাঙ্ক্ষাকে। আপাতত ওই ব্যক্তির খোঁজ করছে পুলিশ।

যদিও মৃতা অভিনেত্রীর মায়ের সন্দেহ ছিল সমর সিংহ ও তাঁর ভাই সঞ্জয় সিংহের দিকেই। তাঁর কথায়, সমরের দাদা সঞ্জয় তাঁর মেয়েকে মেরে ফেলার হুমকি দিয়েছিল। আপাতত পলাতক দুই ভাই। তবে এই তৃতীয় ব্যক্তিটি কে? খোঁজ চালাচ্ছে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে লাইভ করেন তিনি। কোনও কথা নয়, শুধুই কেঁদেছিলেন আকাঙ্ক্ষা। সব মিলিয়ে দিন দিন যেন জট বাড়ছে এই অভিনেত্রীর মৃত্যুর ঘটনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akansha Dubey Bhojpuri Actress Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE