Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kacha Badam Song

Jeet-Bhuban Badyakar: ‘দাদা’র পরে জিতের সঙ্গে ‘বাদাম কাকু’! নেচে-গেয়ে, চুমু খেয়ে মাতালেন মঞ্চ

জিতের দাবি, বাদাম কাকুকে চুমু খেয়ে দেখাতে হবে। সঞ্চালক হয়তো ভেবেছিলেন, সবার সামনে ভুবন এ ভাবেও ভালবাসার উদযাপনে সামিল হতে পারবেন না।

ভুবন বাদ্যকর।

ভুবন বাদ্যকর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৭:২৪
Share: Save:

ফের মঞ্চে ‘বাদাম কাকু’। এ বার জড়িয়ে ধরে সশব্দে চুমু খেয়ে ‘হিট’!

দেখে চোখ কপালে বাকিদের। চমকে গিয়েছেন প্রযোজক-অভিনেতা জিৎ স্বয়ং। এ ভাবে প্রকাশ্যে কোনও নায়িকাকে আজ পর্যন্ত তিনিও বোধহয় চুমু খাননি! আর যাঁকে জড়িয়ে ধরে চুমু খেলেন ভুবন বাদ্যকার, তিনি নিমেষে লজ্জায় রাঙা। খানিক লজ্জা পেয়েছেন গায়কও। তবে তৃপ্তও বটে!

না, ফের কোনও নিশিঠেকে নয়। এ বার ভুবন বাদ্যকার এমন কাণ্ড ঘটিয়েছেন রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে। শো-এর সঞ্চালক ‘বাদাম কাকু’র সঙ্গিনীর কাছে জানতে চেয়েছিলেন, ভুবন তাঁকে এখনও পর্যন্ত সবচেয়ে ভাল উপহার কী দিয়েছেন? তখনই তাঁর সলজ্জ উত্তর, চুমু! ব্যস, জিতের দাবি, ‘বাদাম কাকু’কে চুমু খেয়ে দেখাতে হবে। সঞ্চালক হয়তো ভেবেছিলেন, সকলের সামনে ভুবন এ ভাবেও ভালবাসার উদযাপনে সামিল হতে পারবেন না। কিন্তু এখানেও জিতে গিয়েছেন ‘বাদাম কাকু’।

‘কাঁচা বাদাম’খ্যাত গায়ক অবশ্য চুমু খেয়েছেন নিজের স্ত্রীকেই। জিতের সঞ্চালনায় যে অনুষ্ঠানে এই ঘটনা, তা হল স্টার জলসার নতুন রিয়্যালিটি শো। আগামী ২৬ মার্চ থেকে তার সম্প্রচার শুরু। সেখানে আমন্ত্রিত ‘বাদাম কাকু’ আর ‘কাকিমা’। দুধসাদা জমিনে সরু লাল পাড় ধুতি, ডিজাইনার পাঞ্জাবিতে ধোপদুরস্ত ভুবন। কাকিমা লাল-সাদা জামদানিতে। এর আগে জি বাংলার ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রশ্নোত্তরে একাই অংশ নিয়েছিলেন গায়ক। জিতের মঞ্চে তিনি স্ত্রীকে নিয়ে নাচবেন, গাইবেন। সোহাগে ভরিয়ে দেবেন তাঁকে। জানাবেন, একসঙ্গে রোজ দু’মুঠো খাওয়াই বাদ্যকার দম্পতির ‘১০০ পার্সেন্ট লাভ’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE