Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

কোভিডে আক্রান্ত ভূমি, মানুষকে সতর্ক হওয়ার বার্তা অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ এপ্রিল ২০২১ ১৪:২১
ভূমি পেডনেকার।

ভূমি পেডনেকার।

করোনায় আক্রান্ত অভিনেত্রী ভূমি পেডনেকার। সোমবার ইনস্টাগ্রামে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। কিছু মৃদু উপসর্গ দেখা গিয়েছে ভূমির শরীরে। তা ছাড়া বিশেষ কোনও সমস্যা নেই অভিনেত্রীর। আপাতত তাই নিভৃতবাসে রয়েছেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে ৪টি বিষয় বলেছেন ভূমি। প্রথমে তাঁর বক্তব্য, ‘আপাতত আমার কিছু মৃদু উপসর্গ রয়েছে। আমি ঠিক আছি এবং নিভৃতবাসে আছি। চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের পরামর্শ মেনে চলছি’। তার পরে অভিনেত্রীর পরামর্শ, ‘কেউ যদি আমার সংস্পর্শে এসে থাকেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করান’। আক্রান্ত হয়ে নিজেকে ঠিক রাখার উপায়ও বাতলে দিয়েছেন তিনি। ভূমি লিখেছেন, ‘ভাপ, ভিটামিন সি, খাবার এবং ভাল মূডের সাহায্যে নিজেকে ঠিক রাখছি’। প্রতি দিন লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বলিউডেও পড়ছে সেই আঁচ। তাই সব শেষে ভূমির অনুরোধ, ‘বর্তমান পরস্থিতিকে দয়া করে অবহেলা করবেন না। সব রকম সাবধানতা মেনে চলার পরেও আমি আক্রান্ত হলাম। মাস্ক পরুন, নিজের হাত ধুতে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং নিজেকে সামলে চলুন’।

গত বছর ‘ভূত-পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’, ‘ডলি কিট্টি অউর ও চমকতে সিতারে’ এবং 'দুর্গামতি'র মতো ছবিতে দেখা গিয়েছে ভূমিকে। অতিমারির মধ্যেই ‘বধাই দো’ ছবিরও শ্যুট শেষ করেছেন তিনি। তবে এখন বেশ কিছুদিন শ্যুটিং ফ্লোরে নয়, বরং চার দেওয়ালের ঘেরাটোপেই কাটবে অভিনেত্রীর।

Advertisement

আরও পড়ুন

Advertisement