Advertisement
২০ এপ্রিল ২০২৪
Akshay Kumar

অক্ষয়ের পরেই ‘রাম সেতু’র আরও ৪৫ কলাকুশলী কোভিড পজিটিভ, বন্ধ শ্যুটিং

খবর প্রকাশ্যে আসতেই বন্ধ করে দেওয়া হয়েছে ‘রাম সেতু’ ছবির কাজ। ক্রমশ সংক্রমণের সংখ্যা বাড়ায় ফের ভাঁজ বলিউডের কপালে।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১১:৩৩
Share: Save:

আতঙ্ক ছড়িয়েছে ‘রাম সেতু’ ছবির সেটে। খবর, একা অক্ষয় কুমার নন, ছবির আরও ৪৫ জন কলাকুশলী আক্রান্ত কোভিডে। সোমবার, মুম্বইয়ের অন্যত্র ছবির শ্যুটিংয়ের কথা ছিল। তার জন্য ইউনিটের বাকি ১০০ জনের কোভিড পরীক্ষা হয়। সূত্রের খবর, তাঁদের মধ্যে ৪৫ জনই পজিটিভ। খবর প্রকাশ্যে আসতেই বন্ধ করে দেওয়া হয়েছে ‘রাম সেতু’ ছবির কাজ। ক্রমশ সংক্রমণের সংখ্যা বাড়ায় ফের ভাঁজ বলিউডের কপালে। আবারও কি লকডাউনের পথে হাঁটতে হবে? প্রশ্ন উঠেছে টিনসেল টাউনের অন্দরে।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)-এর সভাপতি বিএন তিওয়ারি বলিউডের এক সংবাধমাধ্যমকে এই খবর জানিয়ে বলেছেন, “বিষয়টি সত্যিই দুর্ভাগ্যজনক। অক্ষয় কুমার ছাড়াও এক সঙ্গে এত জনের সংক্রমণ আতঙ্কের পরিবেশ তৈরি করেছে। আক্রান্তদের বেশির ভাগই জুনিয়র শিল্পী। অক্ষয় কুমারের টিমেরও কয়েক জন আক্রান্ত। ইতিমধ্যেই সবার প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবার বন্দোবস্ত করা হয়েছে। আলাদা চিকিৎসা চলছে মুখ্য অভিনেতার।”

রবিবার অসুস্থতার খবর জানানোর পরেই সোমবার হাসপাতালে ভর্তি হয়েছেন অক্ষয়। নিজে নেটমাধ্যমে এই খবর জানিয়েছেন অনুরাগীদের, ‘আমি ভাল আছি। কিন্তু সাবধানতা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। খুব দ্রুত বাড়ি ফিরব বলে আশা রাখছি’।

অক্ষয় কুমার ছাড়াও অভিষেক শর্মার ‘রাম সেতু’তে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা। অযোধ্যায় মহরতের শট নেওয়ার পরে ৩০ মার্চ থেকে মুম্বইয়ে শুটিং শুরু হয় ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Akshay Kumar COVID 19 ram setu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE