Advertisement
৩০ এপ্রিল ২০২৪
lata mangeshkar

Bhumi-Shah Rukh: ‘দুয়া’ বিতর্কে শাহরুখের পাশে ভূমি পেডনেকার, বোঝালেন মন জিতেছে শাহরুখ-পূজার প্রার্থনা

‘বধাই দো’-র অভিনেত্রী ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্টোরি শেয়ার করেন। তার মাধ্যমেই শাহরুখের পাশে থাকার বার্তা দেন।

শাহরুখের পাশে ভূমি

শাহরুখের পাশে ভূমি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ২২:১৫
Share: Save:

প্রয়াত সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখ খানের ‘দুয়া’র একটি ভিডিয়ো সামনে আসার পরেই বিতর্কের ঝড় ওঠে। বহু মানুষ এই ভিডিয়ো সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ হিসেবে দেখলেও, কিছু মানুষ থুতু ছেটানোর অভিযোগ তোলেন। বিজেপি নেতা অরুণ যাদবের প্রশ্নে বিতর্কে উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম। বহু মানুষ সত্য না জেনেই আক্রমণ করতে থাকেন শাহরুখকে। তবে আজ ‘দুয়া’-র রীতি মনে করিয়ে দিয়েই শাহরুখের পাশে দাঁড়ান অভিনেত্রী-রাজনীতিক ঊর্মিলা মাতোন্ডকর।

এ বার ‘দুয়া’ বিতর্কে শাহরুখের পাশে দাঁড়ালেন অভিনেত্রী ভূমি পেডনেকার। ‘বধাই দো’, ‘লাস্ট স্টোরিজ’-এর অভিনেত্রী ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে দেখা যায়, শাহরুখ হাতজোড় করে ‘দুয়া’ চাইছেন এবং তাঁর ম্যানেজার পূজা দদলানি প্রার্থনা করছেন। শাহরুখ এবং পূজার ছবির উপরে একজোড়া হার্ট চিহ্ন। যার অর্থ সহজেই অনুমেয় যে তাঁদের এই ছবি ভূমির মন জিতে নিয়েছে। অর্থাৎ তিনিও ওই ছবি যে সাম্প্রদায়িক সম্প্রীতিরই ইঙ্গিতবাহী তা সমর্থন করলেন।

ভূমির ইনস্টাগ্রাম স্টোরি

ভূমির ইনস্টাগ্রাম স্টোরি

দেশজুড়ে বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে যখন নেটমাধ্যম শাহরুখের ঘটনাকে কেন্দ্র করে দ্বিধাবিভক্ত, সেই সময় এই ইনস্টাগ্রাম স্টোরি স্পষ্ট ভূমি পেডনেকারের মৌলবাদের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar Shah Rukh Khan Bhumi Pednekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE