Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bibriti Chatterjee

Bibriti Chatterjee: জাভেদ আখতারের কথায় নতুন হিন্দি গান ‘দ্য লিভ-ইন সং’, অভিনয়ে বঙ্গতনয়া বিবৃতি

নতুন হিন্দি গান ‘দ্য লিভ-ইন সং’- এ অভিনয় করলেন বঙ্গতনয়া বিবৃতি। ‘সারেগামা’ প্রযোজিত এই গানের কথা লিখেছেন বলিউডের গীতিকার জাভেদ আখতার। ভিডিয়োর নির্দেশনায় রয়েছেন ‘কমান্ডো ৩’-এর পরিচালক আদিত্য দত্ত। ১৪ মার্চ ‘সারেগামা’-র ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানের ভিডিয়োটি।

জাভেদ আখতার, বিবৃতি চট্টোপাধ্যায়

জাভেদ আখতার, বিবৃতি চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৪:১৫
Share: Save:

বাবুল সুপ্রিয় থেকে শুরু, সেই তালিকায় রশিদ খাঁ, হরিহরণও আছেন। টলিউড এবং বলিউডের প্রথম সারির সঙ্গীতশিল্পীদের কল্পনাকে বারবার পর্দায় ফুটিয়ে তুলেছেন বিবৃতি চট্টোপাধ্যায়। এ বার মোহিত চৌহান এবং নিকিতা গাঁধীর নতুন হিন্দি গান ‘দ্য লিভ-ইন সং’- এ অভিনয় করলেন বঙ্গতনয়া। ‘সারেগামা’ প্রযোজিত এই গানের কথা লিখেছেন জাভেদ আখতার। ভিডিয়োর নির্দেশনায় রয়েছেন ‘কমান্ডো ৩’-এর পরিচালক আদিত্য দত্ত।

বিবৃতির কথায় জানা গেল, প্রথমে এই ভিডিয়োটি পোল্যান্ডে শ্যুট হওয়ার কথা ছিল গত ডিসেম্বর মাসে। কিন্তু কোভিড স্ফীতির কারণে দেশেই শ্যুটিং হয়েছে। উত্তরাখণ্ডের শৈলশহর মুসৌরিতে গিয়েই কনকনে শীতে প্রেম করেছেন বিবৃতি।

বলি তারকা এহান ভট্টের সঙ্গে বিবৃতির প্রেম দেখবেন এ বার দর্শক। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে ‘ব্রোকেন বাট বিউটিফুল ৩’-এ অভিনয় করার পর তাঁর অনুরাগী সংখ্যা নেহাতই কম নয়।
আনন্দবাজার অনলাইনকে বিবৃতি বললেন, ‘‘প্রযোজনা সংস্থা ‘সারেগামা’-র সঙ্গে আগেও কাজ করেছি আমি। পুজোর গান ‘এলো দুগ্‌গা এলো রে’। এ বার কাজ করলাম হিন্দি ভাষায়।

বিবৃতি জানালেন, আদিত্যর মতো ঠান্ডা মাথার পরিচালক তিনি দেখেননি! তিনি বললেন, ‘‘যে ভাবে এত বড় টিমকে নিয়ে পাহাড়ের দেশে শ্যুট করল আদিত্য, ভাবা যায় না! তবে হ্যাঁ, আমার কেবল একটি সমস্যা হয়েছিল। প্রায় এক ডিগ্রি সেলসিয়াসে খোলামেলা পোশাক পরে জমে গিয়েছিলাম! এটাও অভিজ্ঞতা!’’

বৃহস্পতিবার সেই গানের ভিডিয়োর পোস্টার মুক্তি পেল। ১৪ মার্চ ‘সারেগামা’-র ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানের ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE