Advertisement
০২ মার্চ ২০২৪
Himanshi-Asim

প্রেম ভাঙল হিমাংশি খুরানা এবং অসীম রিয়াজ়ের, নেপথ্যে কি ধর্ম?

‘বিগ বস্‌’-এর ঘরে আলাপ হিমাংশি এবং অসীমের। গত তিন বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় ঘোষণা করলেন বিচ্ছেদের কথা।

Big Boss 13 participant Himanshi Khurana announces her break up with Asim Riaz

অসীম রিয়াজ়-হিমাংশি খুরানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৯
Share: Save:

২০২০ সালে ‘বিগ বস্‌’-এর ঘরে তাঁদের দেখা। রিয়্যালিটি শো-এ যোগ দেওয়ার পরই সম্পর্কে জড়ান হিমাংশি খুরানা এবং অসীম রিয়াজ়। গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে গত কয়েক মাস ধরে ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন তাঁদের প্রেম ভেঙেছে। যদিও এত দিন এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি কেউ। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হল। প্রেম ভাঙার ঘোষণা করলেন হিমাংশি। যদিও এই বিষয়ে অসীম কোনও মন্তব্য করেননি। নিজের ‘এক্স’ অ্যাকাউন্টে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন মডেল।

৬ ডিসেম্বর, হিমাংশি লেখেন, “হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। তবে যে ক’টা বছর আমরা একসঙ্গে কাটিয়েছি, তা মনে রাখার মতো। এখন থেকে আমাদের পথ আলাদা। যে যাঁর মতো করে নিজেদের পথে হাঁটব এ বার। আমরা পরস্পরের ধর্মকে সম্মান করি। ভিন্ন মতাদর্শের কারণেই আলাদা পথ বেছে নিলাম আমরা। নিজ নিজ ধর্মের প্রতি ভালবাসার কারণে এই সম্পর্ককে আর এগিয়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম আমরা। একে অন্যের বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই আমাদের।”

হিমাংশি এবং অসীমকে বিভিন্ন গানের ভিডিয়োয় দেখেছে দর্শক। অসীমের জন্য দীর্ঘ ন’বছরের প্রেম ভেঙে ছিলেন তিনি। ক্যামেরার সামনে একে অন্যের প্রতি ভালবাসার কথা স্বীকার করেন তাঁরা। হিমাংশি এবং অসীমের সিদ্ধান্তে মন খারাপ তাঁদের অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE