Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bigg Boss 15: ইসস, যদি শমিতাকে বিয়ে করতে পারতাম! রাকেশ সরতেই ফাঁস করলেন প্রতীক

প্রতীকের দাবি, শমিতার সঙ্গে তাঁর প্রেম হবে বলেই ‘বিগ বস’ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রাকেশকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ ডিসেম্বর ২০২১ ১৯:৫৪
শমিতা শেট্টি এবং প্রতীক সেহজপাল।

শমিতা শেট্টি এবং প্রতীক সেহজপাল।

স্বাস্থ্যের কারণে ‘বিগ বস ১৫’-র ঘর ছাড়তে হয়েছে রাকেশ বাপটকে। গুঞ্জন, তাতে নাকি মন ভেঙেছে শমিতা শেট্টির! এই সুযোগেরই অপেক্ষায় বুঝি ছিলেন আরও এক প্রতিযোগী প্রতীক সেহজপাল। তাঁরও একই দশা। নেহা ভাসিন সরতেই সঙ্গিনীহীন তিনি। শীতবাসরে বিরহ পর্ব কাটিয়ে প্রেমের আসর জমাতে তাঁর পছন্দ শিল্পা শেট্টির বোনকেই! সে কথা ঠারেঠোরে জানিয়েছেন বন্ধু রশ্মি দেশাইকে। বলেছেন, তিনি নাকি ভালবাসেন শমিতাকে।

ভাঙা হাট (নাকি ভাঙা মন) জুড়তে বাকি প্রতিযোগীরা দিন কয়েক আগেই আড্ডায় মেতেছিলেন। তখনই প্রতীকের রসিকতা, শমিতার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরির জন্যই ‘বিগ বস’ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রাকেশকে। শরীর খারাপ তো অজুহাত মাত্র! ওই আড্ডায় নাকি শমিতা এবং নিশান্তও উপস্থিত ছিলেন। শমিতার সামনেই প্রতীক ভালবাসার কথা জানালে তাঁকে উত্যক্ত করতে শুরু করেন রশ্মি, শিল্পার বোনকে ঠিক কী চোখে দেখেন প্রতীক? তাঁর উত্তরের আগেই রসিকতায় মাতেন নিশান্ত। জানান, দু’জনের মধ্যে ভাই-বোনের মতো ভালবাসা!

Advertisement

সঙ্গে সঙ্গে প্রতিবাদ জানান প্রতীক। তাঁর দাবি, প্রেমিক যে ভাবে তাঁর প্রেমিকাকে চায়, ঠিক সে ভাবেই তিনি চান শমিতাকে। তার পরেই তিনি আরও বিস্ফোরক, সুযোগ পেলে তিনি শমিতাকে বিয়ে করতেও রাজি! বাকিরা তখনই হাঁ হাঁ করে ওঠেন। তাঁদের মতে, শমিতা তাঁকে নয় রাকেশকেই ভালবাসেন। ফলে, কোনও দিনই প্রতীকের এই স্বপ্ন পূরণ হবে না।

আরও পড়ুন

Advertisement