Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bigg Boss 15: ‘বিগ বস’-এ ফের সিদ্ধার্থ-শেহনাজ ছায়া? এক রাতের আলাপেই প্রেম ঈশান-মিশার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ অক্টোবর ২০২১ ১৪:০৯
প্রকাশ্যে এল ঈশান-মিশার প্রেমকথা।

প্রকাশ্যে এল ঈশান-মিশার প্রেমকথা।

‘বিগ বস ১৩’-তে সিদ্ধার্থ শুক্লাকে প্রথম দেখেছিলেন শেহনাজ গিল। প্রথম দিন থেকেই অভিনেত্রী বুঝেছিলেন, রসায়ন আছে তাঁদের মধ্যে। সে কথা তিনি স্বীকারও করেছেন বহু বার। সেই ঘটনারই কি পুনরাবৃত্তি ঘটতে চলেছে ‘বিগ বস ১৫’-য়? বলিউড সংবাদমাধ্যম বলছে, ঠিক সে ভাবেই মাত্র এক রাতের আলাপে নাকি মিশা আইয়ারের প্রেমে পড়েছেন ঈশান সেহগল! বিষয়টি ইতিমধ্যেই চর্চায়। এবং ফারখা খান সুযোগের পুরোপুরি সদ্ব্যবহারও করেছেন। পরিচালক-নৃত্য পরিচালকের রসিকতা, ‘‘প্রথম দেখায় প্রেম জানতাম। এ তো দেখছি প্রথম রাতেই প্রেম!’’

কী ভাবে ঈশান-মিশার প্রেমকথা প্রকাশ্যে এল? সপ্তাহান্তে ‘বিগ বস’-এ শমিতা শেট্টি এবং বিশালকে ‘দ্য আক্কা আন্না শো’ পরিচালনার ভার দেওয়া হয়। সেখানেই মিশার প্রতি ঈশানের অনুভূতির কথা জানতে চান তাঁরা। সঙ্গে সঙ্গে হাটে হাঁড়ি ভঙ্গ! ভালবাসা বাঁধ ভেঙেছে। প্রেম প্রকাশ্যে আসতেই দ্বিধা কেটেছে ঈশানের। তিনি হাঁটু মুড়ে বসে তাঁর প্রেমের কথা সবার সামনে জানিয়েছেন মিশাকে। বলেছেন, ‘‘প্রথম রাতেই তোমায় ভালবেসে ফেলেছি। আমার যাবতীয় অনুভূতি, অস্তিত্ব শুধুই তোমায় ঘিরে। ঈশান আর মিশা মিলেমিশে একাকার ‘মিশান’-এ। তুমি কি ‘মিশান’ হবে? ’’ মিশা তখন গলা জড়িয়ে ঈশানের কানে কানে বলে ওঠেন, তিনিও ভালবাসেন ঈশানকে! অনুষ্ঠানে অতিথি বিচারক হয়ে এসেছিলেন ফারহা খান। তিনি সলমন খানের কাছ থেকে পুরো ঘটনা শোনেন।

Advertisement

সলমন যদিও এত সহজে রেহাই দেননি ‘মিশান’কে। তিনি আগাম সতর্ক করে দিয়েছেন, ‘বিগ বস’ জাতীয় স্তরের অনুষ্ঠান। তাই ‘মিশান’ ঘরে ঘরে চর্চিত হবেন। তার মানে এই নয়, শেষ পর্যন্ত তাঁরা এক সঙ্গে থাকবেন। জুটি বেঁধে খেলা শেষ করতে পারবেন। ভাইজান এও বলেন, এমনও হতে পারে, ঘটনাচক্রে ভবিষ্যতে দু’জনের সম্পর্ক ভেঙে গেল। পরিবারের চাপে তাঁরা অন্য কাউকে জীবনসঙ্গী বাছতে বাধ্য হলেন। ঈশান তখনও আত্মবিশ্বাসী। তাঁর দাবি, তাঁরা সব কিছু মনে রেখেই এগোবেন।

আরও পড়ুন

Advertisement