Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Salman Khan

সবার সামনে হেনস্থা? কান্নায় ভেঙে পড়া প্রিয়ঙ্কাকে দেখে দোষ গিয়ে পড়ল সলমনের ঘাড়ে

বার বার বিতর্কের কেন্দ্রে চলে আসায় প্রথম সারি থেকেও বাদ পড়ছেন প্রিয়ঙ্কা। এ সব কিছুর মূলে রয়েছেন সলমন, তিনিই অন্যান্য প্রতিযোগীকে শিখিয়ে দিয়েছেন বলে অভিযোগ দর্শকের।

শুধু রিয়্যালিটি শো বলেই নয়, দর্শকদের প্রিয় প্রতিযোগীর তালিকাতেও উপরেই রয়েছে প্রিয়ঙ্কার নাম। সে কারণেই কি ঈর্ষায় জ্বলছিলেন বাকিরা?

শুধু রিয়্যালিটি শো বলেই নয়, দর্শকদের প্রিয় প্রতিযোগীর তালিকাতেও উপরেই রয়েছে প্রিয়ঙ্কার নাম। সে কারণেই কি ঈর্ষায় জ্বলছিলেন বাকিরা? -সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৪:৫২
Share: Save:

তাঁকেই সব থেকে বেশি নিশানা করা হয়। পান থেকে চুন খসলে অন্যান্য প্রতিযোগীরা তাঁর পিছনে লাগছেন। শেষমেশ আর ধরে রাখতে পারলেন না নিজেকে। ‘বিগ বস ১৬’-র সেটে কান্নায় ভেঙে পড়লেন প্রিয়ঙ্কা চহর চৌধুরী। তাঁকে এ ভাবে কাঁদতে দেখতে খেপে গেলেন অনুরাগীরাও। দোষ গিয়ে পড়ল সঞ্চালক সলমন খান এবং চ্যানেলের কর্মকর্তাদের উপর। কেন এত হতাশায় ভুগছেন প্রিয়ঙ্কা? দায়ী করা হচ্ছে নির্মাতাদেরই।

‘বিগ বস ১৬’ প্রতি দিন মশলাদার হচ্ছে। সলমন খান সঞ্চালিত এই শো যাতে আরও বেশি জনপ্রিয় হতে পারে তার জন্য নিত্যনতুন চমক আনছেন নির্মাতারা। বর্তমানে, ১২ জন প্রতিযোগী ‘বিগ বস’-এর অন্দরে তালাবদ্ধ রয়েছেন। তবে সবার মধ্যে বেশি করে চর্চায় উঠে আসছে প্রিয়ঙ্কার নাম। শুধু রিয়্যালিটি শো বলেই নয়, দর্শকদের প্রিয় প্রতিযোগীর তালিকাতেও উপরেই রয়েছে তাঁর নাম। সে কারণেই কি ঈর্ষায় জ্বলছিলেন বাকিরা? একটি পর্বে দেখা যায়, অর্চনা গৌতম সবার সামনে ভেঙাচ্ছেন প্রিয়ঙ্কাকে। সৃজিতা দে এবং টিনা দত্তও সে সব চুপচাপ দেখেন। সেই রাতেই ‘বিগ বস’-এর ঘরে হাউহাউ করে কাঁদতে শুরু করেন প্রিয়ঙ্কা।

ইতিমধ্যে বার বার বিতর্কের কেন্দ্রে চলে আসায় প্রথম সারি থেকেও বাদ পড়ছেন তিনি। এ সব কিছুর মূলে রয়েছেন সলমন, তিনিই অন্যান্য প্রতিযোগীকে শিখিয়ে দিয়েছেন বলে অভিযোগ দর্শকের। তাঁরা প্রিয়ঙ্কাকে চান, এ দিকে সেই প্রতিযোগীকেই ইচ্ছা করে যন্ত্রণা দেওয়া হচ্ছে বলে রব ওঠে। এর আগের পর্বে রাতের অন্ধকারে সৃজিতা এবং টিনার উষ্ণ চুম্বন নিয়েও শোরগোল পড়েছিল। ‘বিগ বস’-এর সেটে তাঁরা আচমকাই একে অপরের ঠোঁটে এঁকে দেন চুমু। অবশ্য, অন্য কোনও রসায়ন নয়, এ সব বন্ধুত্বের খুনসুটি বলেই দাবি করেন দুই প্রতিযোগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bigg Boss 16 Priyanka Chahar Choudhary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE