Advertisement
০৮ মে ২০২৪
Ankita-Vicky Relationship

ক্যামেরার সামনেই যৌনতায় মত্ত অঙ্কিতা! ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনা নেটপাড়ায়

ক্যামেরা ভুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ হলেন অঙ্কিতা! নিন্দার ঝড় নেটপাড়ায়।

Bigg boss 17 Ankita Lokhande and Vicky Jain goes intimate on camera

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২১:০৪
Share: Save:

প্রায় দু’মাসেরও বেশি সময় ধরে ‘বিগ বস্’-এর ঘরে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে। একা নন, স্বামী ভিকি জৈনকে সঙ্গে নিয়ে এসেছেন অভিনেত্রী। জুটিতে এসেছেন রিয়্যালিটি শোয়ে। তাঁদের প্রেম, সম্পর্কের খুনসুটি দেখতে পাবেন এমনটাই আশা ছিল অঙ্কিতার অনুরাগীদের। কিন্তু হয়েছে উল্টোটাই। টিভির পর্দায় দেখে গিয়েছে ভিকি-অঙ্কিতার নিত্য দিনের অশান্তি। দিন কয়েক আগেই স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা জানান অভিনেত্রী। তার পর পরই অঙ্কিতার গায়ে নাকি হাত তোলেন ভিকি, এমন অভিযোগও ওঠে অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে। এ বার অবশ্য অন্য এক রূপ ধরা পড়ল অভিনেত্রীর। ক্যামেরা ভুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ হলেন অঙ্কিতা!

‘বিগ বস্’-এর গোটা ঘরেই ক্যামেরা। কিন্তু সেটাই ভুলে গেলেন অঙ্কিতা-ভিকি। দুটো কম্বল চাপা দিয়ে একসঙ্গে ধরা দিলেন দু’জন। তাঁদের অভিব্যক্তি দেখে নেটাগরিকদের অনেকেরই ধারণা যৌনতায় মজেছেন ভিকি-অঙ্কিতা। যদিও এই ভিডিয়ো টিভিতে নয়, দেখা গিয়েছে ওটিটির পর্দায়। তাঁদের এই ছোট্ট ভিডিয়ো ভাইরাল হতেই ক্ষুব্ধ নেটাগরিকদের একাংশ। কেউ লিখেছেন, ‘‘ভিকি-অঙ্কিতা কি ভুলে গিয়েছেন এটা পারিবারিক শো?’’ অন্য এক জন মন্তব্য করেন, ‘‘আমি অপেক্ষা করছি সপ্তাহ শেষে এসে সলমন কী বলবেন, সেটা শোনার জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biggest Lip Vicky Jain Ankita Lokhande
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE