Advertisement
০৪ মার্চ ২০২৪
Ankita Lokhande

স্ত্রী অঙ্কিতাকে নিয়ে নিরপত্তাহীনতায় ভোগেন ভিকি? ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার আগেই স্বীকারোক্তি

‘বিগ বস ১৭’-এর ঘরে স্বামীকে সঙ্গে নিয়ে প্রবেশ করলেন অঙ্কিতা লোকান্ডে। স্ত্রীকে নিয়ে নাকি নিরাপত্তাহীনতায় ভোগেন অভিনেত্রীর শিল্পপতি স্বামী!

Bigg Boss 17 Ankita lokhande’s husband reveals how he will react if any contestant hit on her

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৯:৪৫
Share: Save:

২০২১ সালে মুম্বইতে ধুমধাম করে বিয়ে করেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এক কালের প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর এক বছরের মাথায় শিল্পপতি ভিকি জৈনে‌র সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে অঙ্কিতার উত্থান। তার পর একাধিক রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাঁকে। তবে সুশান্তের মৃত্যুর পর থেকে ‘বিগ বস্’-এর প্রতিটি সিজনেই শোনা গিয়েছে, অঙ্কিতা হয়তো অংশগ্রহণ করতে পারেন। শেষমেশ ‘বিগ বস ১৭’-তে স্বামী ভিকি জৈনকে নিয়েই ওই ঘরে ঢুকলেন অভিনেত্রী। তবে এত জন প্রতিযোগীর মাঝে স্ত্রীকে নিয়ে নিরপত্তাহীনতায় ভুগবেন অভিনেত্রীর স্বামী! সত্যিটা ফাঁস করলে ভিকি নিজেই।

এত বছর ধরে নানা গুঞ্জন অবশেষে ‘বিগ বস্’-এর ঘরে প্রতিযোগী অঙ্কিতা। স্বামী ভিকির জন্যই নাকি সম্মতি দিয়েছেন অভিনেত্রী। তিনি খুশি যে ভালবাসার মানুষের সঙ্গে এই ঘরে খেলতে ঢুকছেন। তবে ‘বিগ বস’-এর ঘরে সম্পর্ক গড়ার যেমন নজির রয়েছে, তেমন ঘর থেকে বেরোতেই ভেঙে গিয়েছে সম্পর্ক, এমন দৃষ্টান্ত ভূরি ভূরি। এত জন পুরুষ প্রতিযোগীর মাঝে অভিনেত্রী স্ত্রীকে নিয়ে কোনও নিরাপত্তাহীনতা কি আদৌ রয়েছে ভিকি জৈনের? অঙ্কিতার স্বামী বলেন, ‘‘আমরা বিবাহিত, আমাদের মাঝে কেউই আসতে পারবে না। তবে আমি এ সব নিয়ে চিন্তিত নই। আমি জানি আমার স্ত্রী অসম্ভব সুন্দরী। অনেকেই হয়তো তাঁকে দেখে আকৃষ্ট হতে পারে। তাই এ সব বিষয়ে আমি মাথা ঘামাই না।’’ স্বামীর হাত ধরেই বিগ বস্ এর ঘরে ঢুকলেন অভিনেত্রী। অটুট থাকবে তাঁদের সম্পর্ক! নাকি নাটকীয় মোড় আসবে কোনও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE