Advertisement
১৩ জুন ২০২৪
Sumbul Touqeer

বাবার বিয়ে দিচ্ছেন ‘বিগ বস্‌’ খ্যাত অভিনেত্রী সুম্বুল, হবু মা ছাড়াও ঘরে আসছে ছোট বোনও

মেয়ে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। ফের বিয়ের পিঁড়িতে বাবা, কী প্রতিক্রিয়া ‘বিগ বস্‌ ১৬’-এর চর্চিত প্রতিযোগী সুম্বুল তৌকিরের?

Bigg Boss Fame Sumbul Tauqeer\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s father get married again

বাবার বিয়ে দিচ্ছেন টেলি অভিনেত্রী সুম্বুল। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৯:৩৯
Share: Save:

বয়স তখন মাত্র ৫, সেই সময় মাকে হারান টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুম্বুল তৌকির। একা হাতে বাবাই মানুষ করেছেন তাঁকে। মা না থাকার আক্ষেপ ছিল না অভিনেত্রীর। বরং জানান, বাবা তাঁকে দারুণ ভাবে বড় করেছেন। মায়ের অভাব মেয়েকে টের পেতেই দেননি বাবা তৌকির খান। তবে এ বার বাবার ভাল থাকার কথা ভাবছেন ‘বিগ বস্‌ ১৬’-এর এই চর্চিত অভিনেত্রী। বাবা তৌকির খানকে এক নতুন জীবন উপহার দিতে চলেছেন অভিনেত্রী। বাবার দ্বিতীয় বিয়ে দিচ্ছেন সুম্বুল। গোটা দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। সামনের সপ্তাহেই হবে বিয়ে। অভিনেত্রীর হবু মায়ের নাম নিলোফর। তাঁরও এটি দ্বিতীয় বিয়ে। একটি কন্যাসন্তান রয়েছে তাঁর।

হবু মা ও বোনের আগমনের কথা ভেবেই উত্তেজিত জানালেন সুম্বুল। পেশায় নৃত্য প্রশিক্ষক তৌকির খানের সঙ্গে ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। বাবার উৎসাহে বিগ বস্‌-এ আসে সুম্বুল। এই মুহূর্তে নিজের বোন ও বাবাকে নিয়ে মুম্বইতেই থাকেন অভিনেত্রী। এ বার তাঁদের পরিবারে যুক্ত হতে চলেছেন আরও দু’জন।

বাবার জন্য পাত্রী নিজেই খুঁজেছেন সুম্বুল। অভিনেত্রীর কথায়, ‘‘আমরা খুব উত্তেজিত। পরিবারে নতুন সদস্যদের স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছি। শুধু বাবার নতুন স্ত্রী নয়, তার সঙ্গে একটা ছোট বোনও পেতে চলেছি আমি। খুব খুশি।’’ শেষে অভিনেত্রী জানান, বাবাই তাঁর জীবনের অনুপ্রেরণা, বাবার জন্য খুশি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE