Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Parineeti Chopra Raghav Chadha

বাংলো হাতছাড়া রাঘবের,পরিণীতির সঙ্গে বিয়ে হচ্ছে ভারতের কোন অভিজাত হোটেলে?

সদ্য রাঘব চাড্ডাকে বাড়ি ছাড়ার নোটিস ধরিয়েছে রাজ্যসভা সচিবালয়। এর মাঝেই প্রকাশ্যে রাঘব-পরিণীতির বিয়ের স্থান।

Picture Of Parineeti Chopra and Raghav Chaddah

অভিনেত্রী পরিণীতি চোপড়া ও সাংসদ রাঘব চাড্ডা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৮:০০
Share: Save:

সদ্য দিল্লিতে ধুমধাম করে বাগ্‌দান পর্ব সারেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। যদিও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। জল্পনাটা চলছিলই, তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়ার পদাঙ্ক অনুসরণ করছেন বোন পরিণীতি। প্রিয় মিমিদিদির মতো তিনিও মরুরাজ্যেই সাত পাকে বাঁধা পড়বেন। এমনিতেই বিয়ের জায়গা হিসাবে বলিউড তারকাদের পছন্দের তালিকায় বরাবরই শীর্ষে রয়েছে রাজস্থান। বিলাসবহুল অভিজাত হোটেল থেকে শুরু করে রাজপ্রাসাদের ছড়াছড়ি সে রাজ্যে। প্রিয়ঙ্ক চোপড়া-নিক জোনাস থেকে শুরু করে ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল, এমনকি, কিয়ারা আডবাণী-সিদ্ধার্থ মলহোত্র— সকলেই প্রায় গাঁটছড়া বেঁধেছেন মরুরাজ্যে। এ বার সেই তালিকায় নয়া সংযোজন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা।

দিন কয়েক ধরেই উদয়পুরের বিভিন্ন হোটেল ঘুরে দেখছিলেন যুগল। অবশেষে মনঃস্থির করলেন তাঁরা। উদয়পুরের লেক পিচোলার ধারে উদয়বিলাস হোটেলেই বসবে রাঘব-পরিণীতির বিয়ের আসর। এই উদয়বিলাস হোটেলটি বিভিন্ন সময় বলিউডের বিভিন্ন ছবিতে দখানো হয়েছে। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে অদিতির (কালকি কেঁকলা অভিনীত) বিয়ের আসর বসেছিল এই হোটেলেই। একেবারে পঞ্জাবি রীতিনীতি মেনেই হতে চলেছে দুই তারকার বিয়ে। চলতি বছর সেপ্টেম্বর অথবা নভেম্বর মাস নাগাদ চার হাত এক হতে চলেছে এই যুগলের।এক দিকে রাঘব-পরিণীতির বিয়ের প্রস্তুতি যেমন চলছে, অন্য দিকে আইনি জটিলতায় জড়িয়েছেন রাঘব চড্ডাও। সাংসদ হিসাবে তাঁর যা মর্যাদা, তার তুলনায় উঁচু মানের বাংলো পেয়েছেন রাঘব চড্ডা— এ কথা জানিয়ে আম আদমি পার্টি (আপ)-র রাজ্যসভা সাংসদকে মধ্য দিল্লির পান্ডারা রোডের বাংলো খালি করার নির্দেশ দিল রাজ্যসভা সচিবালয়। রাজ্যসভার হাউস কমিটির ওই নোটিসকে চ্যালেঞ্জ করে দিল্লির পটীয়ালা হাউস কোর্টের দ্বারস্থ হয়েছেন আপ সাংসদ রাঘব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE