Advertisement
০৩ মার্চ ২০২৪
Bigg Boss OTT 2 participant

আগে ভাল লাগত, কিন্তু চুম্বনের পর আকাঙ্ক্ষার প্রতি আগ্রহ হারিয়েছেন ‘বিগ বস্ ওটিটি’র জাদ

ক্যামেরার সামনেই ৩০ সেকেন্ডের একটু বেশি সময় ধরে চুম্বনরত থাকেন জাদ-আকাঙ্ক্ষা। তার পরই ভারতীয় অভিনেত্রীর প্রতি আগ্রহ হারান দুবাইয়ের খ্যাতনামী এই মডেল।

Bigg Boss Ott 2 Jad hadid says he lost interest on akanksha puri after he kissed her

(বাঁ দিকে) আকাঙ্ক্ষা পুরী। জাদ হাদিদ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৭:৫৪
Share: Save:

এই মুহূর্তে যাঁদের নিয়ে চর্চার অন্ত নেই, তাঁরা হলের ‘বিগ বস্‌ ওটিটি’ খ্যাত আকাঙ্ক্ষা পুরী ও জাদ হাদিদ। ‘বিগ বস’-এর ঘরে এক অপরকে ক্যামেরার সামনে নিবিড় চুম্বন করে হইচই ফেলে দিয়েছেন। ৩০ সেকেন্ডের একটু বেশি সময় ধরে চুম্বনরত থাকেন জাদ-আকাঙ্ক্ষা। ‘বিগ বস্’-এর ঘরে প্রতিযোগিতা শুরুর সময় আকাঙ্ক্ষার প্রতি বিভিন্ন সময় তাঁর আগ্রহ প্রকাশ করেন জাদ। তবে চুম্বনের পরই নাকি অভিনেত্রীর প্রতি আগ্রহ হারিয়েছেন তিনি। শুধু তাই নয়, আকাঙ্ক্ষাকে ‘ব্যাড কিসার’-এর আখ্যাও দেন।

আকাঙ্ক্ষা ঠোঁটে ঠোঁট ছোঁয়ানোর পর জাদ বলেন, ‘‘ও ঠক ঠক করে কাঁপছিল। যার ফলে কোনও অনুভূতি ছিল না। যদিও শো-এর শুরুতে আমার ওঁর প্রতি আগ্রহ ছিল। তবে এখন পুরোপুরি আগ্রহ হারিয়ে ফেলেছি। শুধুই খেলার জন্য করেছিলাম। এর কোনও মূল্য নেই আমার কাছে। শুরুর দিকে আমি চাইলেও এখন আর কোনও ইচ্ছে নেই।’’

শোয়ের অন্দরে জাদ আকাঙ্ক্ষাকে ‘ব্যাড কিসার’ বলেই থেমে যাননি, এই নিয়ে হাসাহাসি করতে থাকেন অন্য প্রতিযোগী অবিনাশ সচদেবের সঙ্গে। যদিও এই গোটা ঘটনায় আপত্তি জানান পুজা ভট্ট।

জাদ পেশায় মডেল। থাকেন দুবাইয়ে। পশ্চিম এশিয়ার সর্বাধিক উপার্জনকারী মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। বিয়ের পর মডেল রামোনা খালিলের সঙ্গে পাঁচ বছর এক ছাদের তলায় ঘর করেছেন। চার বছর এক কন্যাসন্তানের বাবা তিনি। কিন্তু রামোনার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁর।

অন্য দিকে, ‘বিগ বস্ ১৩’-তে দেখা গিয়েছিল আকাঙ্ক্ষাকে। মিকা সিংহের স্বয়ম্বরের অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনপ্রিয় হয়ে ওঠেন আকাঙ্ক্ষা। তিনিই জিতেছিলেন ‘মিকা দি ভোটি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE