Advertisement
০৬ মে ২০২৪
Pooja Bhatt in Bigg boss ott 2

মহেশের এক মেসেজে মদ ছেড়ে দিয়েছিলেন পূজা, এখন সবচেয়ে বড় ভয় কী? জানালেন অভিনেত্রী

ভালবাসা পর্বত টলিয়ে দিতে পারে, মনে করেন পূজা ভট্ট। বাবার কথায় কী ভাবে মদের নেশা কাটিয়ে সুস্থ জীবনে ফিরেছিলেন— ভাগ করে নিলেন সেই গল্প।

Bigg Boss OTT 2: Pooja Bhatt reveals father Mahesh Bhatt’s one message made her quit drinking

মহেশ ভট্টকে ছেড়ে থাকতেই পারেন না কন্যা পূজা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৯:৪৮
Share: Save:

‘বিগ বস্ ওটিটি ২’ রিয়্যালিটি শো ইতিমধ্যেই জমে উঠেছে। মনের আগল খুলছেন প্রতিযোগীরা। প্রকাশ্যে এল নানা গোপন কথা। পূজা ভট্ট শুরুতে নির্বাচকের আসনে বসলেও প্রিমিয়ার পর্বের শেষে দর্শকদের চমক দিয়েছেন তিনি। ১৩তম প্রতিযোগী হিসাবে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী।

শো-তেও নিমেষে দর্শকের মনোযোগ আকর্ষণ করলেন পূজা। ৪৪ বছর বয়সে মদে আসক্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ‘বিগ বস্ ওটিটি ২’-এর মঞ্চে খোলাখুলি জানালেন অতীতের সেই অন্ধকার সময়ের কথা। সহ-প্রতিযোগী সাইরাস ব্রোআচার সঙ্গে কথোপকথনের সময় পূজার মুখে শোনা যায় সেই কাহিনি। অভিনেত্রী বলেন, “মেয়েরা প্রকাশ্যে মদ খাবে এটা এখনও সমাজ মেনে নিতে পারে না। আমি তা-ও মদ খেতাম। মদ ছাড়া বাঁচতে পারছিলাম না।”

বাবা মহেশ ভট্টের এক বার্তায় বদলে যায় সব কিছু। কন্যাকে কী বলেছিলেন মহেশ? পূজা জানান, মেসেজের মাধ্যমে কথা বলেছিলেন সে দিন বাবার সঙ্গে। সাধারণ কথাবার্তা। কথায় কথায় মহেশকে বলেন, “বাবা, তোমায় কতটা ভালবাসি তুমি কল্পনাও করতে পারবে না।” মহেশের জবাব ছিল, “যদি সত্যিই আমায় ভালবাসো, আগে নিজেকে ভালবাসো। কারণ, তোমার মধ্যেই আমি রয়েছি।”

এর পর নিজের যত্ন করা শুরু করেন পূজা। তাঁর কথায়, “ভালবাসা পর্বত টলিয়ে দিতে পারে। আমি যেন জেগে উঠলাম! সেরে উঠলাম। তার পর থেকে আর মদ ছুঁইনি।” ৬ বছর হয়ে গিয়েছে, মদ স্পর্শ করেননি পূজা। পঞ্চাশে এসে সগর্বে ঘোষণা করলেন সেই বৃত্তান্ত। জানালেন, তাঁর সবচেয়ে বড় ভয় বাবাকে হারানো। বাবা যেখানে নেই, সেই পৃথিবীতে তিনি কী করে একা টিকে থাকবেন এখনও জানেন না। পূজার কথায়, ‘‘বিগ বস্ ওটিটি ২-এর জন্য সবচেয়ে বেশি সময় বাবাকে ছেড়ে থাকতে হবে। ”

টেলিভিশনের পর ওটিটি মঞ্চে এই রিয়্যালিটি শো নিয়ে হাজির হয়েছিলেন সলমন খান। সম্প্রতি শুরু হয়েছে এই শো। সলমনেরও জীবনে প্রথম ওটিটিতে কাজ এটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pooja Bhatt Mahesh Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE