Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Gossip

বিবাহবিচ্ছেদের পরেও দাম্পত্য কলহের ম্যারাথন! রাখি-আদিলের ঝগড়ায় এ বার ঢুকে পড়লেন উরফিও

দু’জনেই টেলিভিশনের বিতর্কিত তারকা। বিতর্কের কারণে আলোচনার কেন্দ্রেই থাকেন প্রায় সব সময়। এ বার এক বিতর্ক কন্যাকে নিয়ে মুখ খুললেন অন্য জন।

Rakhi Sawant, Adil Durrani, Urfi Javed.

(বাঁ দিক থেকে) রাখি সবন্ত, আদিল দুরানি, উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৮:৪৮
Share: Save:

বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝুটঝামেলার পরে কেটেছে মাত্র কয়েক মাস। ফের শিরোনামে টেলিভিশন তারকা রাখি সবন্ত। বিষয়, তাঁর ও প্রাক্তন স্বামী আদিল দুরানির খানের দাম্পত্য কলহ। বিবাহবিচ্ছেদের পরেও ইতি পড়েনি সেই কলহে। রাখির অভিযোগের ভিত্তিতেই এত দিন হাজতবাস হয়েছে আদিলের। গত জুলাই মাসে সবে জেল থেকে ছাড়া পেয়েছেন রাখির প্রাক্তন স্বামী। জেল থেকে মুক্তি পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল। রাখিও চুপ করে বসে থাকার পাত্রী নন। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। রাখি ও আদিলের এই দাম্পত্য কলহের মধ্যে এ বার ঢুকে পড়লেন আরও এক বিতর্ক কন্যা উরফি জাভেদ। জনসমক্ষে রাখি ও আদিলের ঝগড়া যে বেশ ভালই উপভোগ করছেন তিনি, তা স্পষ্ট উরফির ইনস্টাগ্রাম স্টোরি থেকেই।

উরফি জাভেদের ইনস্টাগ্রাম স্টোরি।

উরফি জাভেদের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে হলিউডের এক সময়ের তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের বিবাহবিচ্ছেদের মামলা অবলম্বনে বানানো তথ্যচিত্র ‘ডেপ ভার্সেস হার্ড’। একের অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। গার্হস্থ্য হিংসা ও মানহানির অভিযোগে দায়ের হওয়া ওই মামলা গড়িয়েছিল আদালত পর্যন্ত। সেই মামলা ও তার শুনানির উপর ভিত্তি করেই তৈরি ওই তথ্যচিত্র। এ দিকে রাখি ও আদিলের দাম্পত্য কলহের জলও গড়াচ্ছে সেই দিকেই। ‘ডেপ ভার্সেস হার্ড’ তথ্যচিত্রের প্রসঙ্গ টেনে মজা করে উরফি লেখেন, ‘‘আমি বোধ হয় ভুল ‘ডেপ ভার্সেস হার্ড’ দেখা শুরু করে ফেলেছি!’’ রাখি বা আদিলের নাম উল্লেখ না করলেও উরফি যে পরোক্ষে তাঁদেরকেই নিশানা করেছেন, তা স্পষ্ট তাঁর ওই ইনস্টাগ্রাম স্টোরি থেকেই।

চলতি বছরের প্রথম দিকে খবর মেলে, জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল দুরানি খানকে বিয়ে করেন তিনি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বিতর্কিত টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় তাঁরা বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত করে গড়ায় সেই মামলা। এমনকি, হাজতবাসও হয় আদিলের। তার পরেই আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি। গত মাসে গারদ থেকে মুক্তি পেয়েই রাখিকে শায়েস্তার হুঙ্কারও দিয়েছিলেন আদিল। সম্প্রতি আদিল দাবি করেন, রাখির গর্ভপাত হওয়ার দাবি নাকি একেবারেই মিথ্যা। আদিলের দাবি, রাখির নাকি জরায়ুই নেই, তাই তাঁর পক্ষে মা হওয়া সম্ভব নয়। আদিলের দাবি নস্যাৎ করে রাখি জানান, অস্ত্রোপচারে তাঁর জরায়ু বাদ যায়নি। রাখি আরও দাবি করেন, আদিলের সঙ্গে বিয়ে হওয়ার পরে মা হতে চেয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE