Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মনমোহন সিংহের ভাবমূর্তি নষ্টের অভিযোগ, মামলা অনুপমের বিরুদ্ধে

এ ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই বেশ কয়েকটি রাজ্যে ছবিটি নিষিদ্ধ ঘোষণা করার হুমকি আসতে থাকে। দু’দিন আগে পর্যন্ত ইউটিউবে ট্রেন্ডিং লিস্টের প্রথ

নিজস্ব প্রতিবেদন
০৩ জানুয়ারি ২০১৯ ১৩:৩২
Save
Something isn't right! Please refresh.
মনমোহন সিংহ। মনমোহনের ভূমিকায় অনুপম খের (ডানদিকে)।

মনমোহন সিংহ। মনমোহনের ভূমিকায় অনুপম খের (ডানদিকে)।

Popup Close

‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এ প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহের ভূমিকায় অভিনয় করার জন্য অনুপম খেরের বিরুদ্ধে এ বার মামলা দায়ের হল। অনুপম-সহ ওই ছবির জন্য জড়িত কয়েক জন ব্যক্তির বিরুদ্ধে বুধবার বিহার আদালতে মামলা দায়ের হয়েছে। অভিযোগ, ওই ছবির মাধ্যমে সমাজের শীর্ষস্থানীয় কিছু ব্যক্তির ভাবমূর্তি কালিমালিপ্ত করা হয়েছে।

মুজফ্ফরপুরের সিজেএম আদালতে আইনজীবী সুধীরকুমার ওঝা এই মামলা দায়ের করেছেন বলে খবর। অভিযোগে তিনি জানিয়েছেন, মনমোহনের ভূমিকায় অভিনয় করা অনুপম এবং তাঁর মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর ভূমিকায় অভিনয় করা অক্ষয় খন্না রিয়েল লাইফের ব্যক্তিত্বদের ভাবমূর্তি নষ্ট করেছেন। এ ছাড়াও ছবির প্রযোজক, পরিচালক-সহ ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গাঁধী, রাহুল গাঁধী, প্রিয়ঙ্কা বঢরার চরিত্রে যাঁরা অভিনয় করেছেন তাঁদের বিরুদ্ধেও একই অভিযোগে মামলা দায়ের হয়েছে। আগামী ৮ জানুয়ারি এই মামলার শুনানি হবে।

এ ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই বেশ কয়েকটি রাজ্যে ছবিটি নিষিদ্ধ ঘোষণা করার হুমকি আসতে থাকে। দু’দিন আগে পর্যন্ত ইউটিউবে ট্রেন্ডিং লিস্টের প্রথমেই ছিল এই ছবির ট্রেলার। কিন্তু গত বুধবার ইউটিউবে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ লিখে সার্চ করলে প্রথম পাতায় ছবির কোনও নাম অবধি নেই! ট্রেলারটিই উড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল ইউটিউবের বিরুদ্ধেই। যদিও এখনও পর্যন্ত ইউটিউবের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। আগামী ১১ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, আমাকে হনুমান বলে ডাকার লোকটা চলে গেল…

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
The Accidental Prime Minister Anupam Kher Bollywood Celebritiesদি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার Hindi Film Upcoming Movies
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement