Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

WEB SERIES: সপ্তাহান্তে মুঠোফোনে কী দেখে সময় কাটাবেন? সদ্য মুক্তি পাওয়া কিছু সিরিজের রইল হদিশ

ঘরবন্দি অবস্থায় সপ্তাহান্ত কী করে সময় কাটাবেন? পপকর্ন-ফ্রেঞ্চ ফ্রাইজ নিয়ে বসে পড়ুন নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম খুলে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ জুন ২০২১ ১৮:১০
Save
Something isn't right! Please refresh.
কিছু সিরিজের রইল হদিশ

কিছু সিরিজের রইল হদিশ

Popup Close

কার্যত লকডাউনে সকলেই ঘরবন্দি। কী ভাবে সময় কাটাবেন? পপকর্ন-ফ্রেঞ্চ ফ্রাইজ-আইসক্রিম নিয়ে বসে পড়ুন নেটফ্লিক্স কিংবা অ্যামাজন প্রাইম খুলে। সদ্য মুক্তি পেয়েছে বেশ কিছু সিরিজ। পছন্দমতো বেছে নিন যে কোনও একটা। একা দেখতে ইচ্ছে না করলে কোনও বন্ধুকে বলতে পারেন একই সময়ে একই শো দেখতে। নেটফ্লিক্সে ‘ওয়াচ পার্টি’র সুবিধাও পেয়ে যাবেন। কী দেখতে পারেন, তার একটি তালিকা রইল।

ফ্যামিলি ম্যান (অ্যামাজন প্রাইম)

মুক্তি পেয়েছে শুক্রবার। ইতিমধ্যে হয়ত অনেকে দেখাও শুরু করে দিয়েছেন। তবে যাঁরা করেননি, তাঁরা এটাই রাখুন তালিকার উপরে। কোনও রকমে সংসার টানা ছাপোষা মানুষ (মনোজ বাজপেয়ী অভিনীত) আদপে ‘র’এর এজেন্ট। কী করে ঘর সামলে সে নিত্য নতুন অভিযানে যায়, তা নিয়েই গল্প। এটা সিরিজের দ্বিতীয় সিজন। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শো নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে। প্রথম সিজনের চেয়ে এই সিজন অনেক বেশি টানটান। রয়েছে মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রও যাকে দেখে অনেক নেটাগরিক বেশ উত্তেজিত। চরিত্রটা নাকি তৈরি হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর আদলে। তবে কতটা সত্যি জানতে সিরিজটা দেখুন। এই সিজনে উপরি পাওনা দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। তাঁর নাম অচেনা লাগলে আগে নেটফ্লিক্সে ‘সুপার ডিলাক্স’ ছবিটি দেখে নিতে পারেন।

Advertisement

সুইট টুথ (নেটফ্লিক্স)

কল্পবিজ্ঞানের ভক্ত? তা হলে নেটফ্লিক্সের এই নতুন শো আপনার জন্য আদর্শ। ‘ডি সি ভার্টিগো’ কমিক্সের ‘সুইট টুথ’ বইগুলি থেকে তৈরি এই সিরিজের প্রথম সিজন সদ্য মুক্তি পেয়েছে। অর্ধেক মানুষ এবং অর্ধেক হরিণের মতো এক বাচ্চা ছেলে এই সিরিজের মুখ্য চরিত্র। তার পৃথিবীতে রয়েছে তারই মতো আরও অনেক আধা-মানব। সিরিজের নির্মাতাদের মধ্যে নাম রয়েছে রবার্ট ডাউনি জুনিয়রেরও। রোমাঞ্চ, ভয়, অভিযান— সবই রয়েছে এই সিরিজে।

ডকুমেন্টাল (অ্যামাজন প্রাইম)

এই জাপানি কমেডি শো দারুণ জনপ্রিয়। এই নিয়ে চতুর্থ সিজন মুক্তি পেল। ১০ জন কমেডিয়ান একটা ঘরে বন্দি। তাঁরা সকলেই একে অপরকে হাসানোর চেষ্টা করছেন। যিনি শেষমেশ না হেসে থাকতে পারবেন, তিনিই জিতে নেবেন বিপুল অর্থের পুরস্কার। যদি এই সপ্তাহান্ত হেসে কাটাতে চান, তা হলে এই শো দেখতে পারেন।

কিম’স কনভিনিয়েন্স (নেটফ্লিক্স)

কোরিয়ার এক পরিবার কানাডায় একটি ডিপার্টমেন্টাল স্টোর চালায়। বহু বছর দেশে ছাড়া হয়েও এই দম্পতি তাদের দেশের আদব-কায়দা, আচার-বিচার ছাড়তে পারেনি। তবে তাদের ছেলে-মেয়ের জন্ম ও বেড়ে ওঠা কানাডাতেই। তাই ২ প্রজন্মের জীবনযাপনে ঠোকাঠুকি লাগে প্রতিনিয়ত। এবং তা ঘিরেই নেটফ্লিক্সের এই কমেডি। সদ্য মুক্তি পেয়েছে সিরিজের পঞ্চম সিজন। যদি কোনও মজাদার সিরিজ দেখে মন ভাল করতে চান, তা হলে এই সিরিজ দেখেতে পারেন। হাসিঠাট্টার মাঝেই জেনে নিতে পারেন কোরিয়ার মানুষদের নিয়ে নানা বিচিত্র তথ্য। জনপ্রিয় কোরিয়ান রান্নাও অনেকটাই জুড়ে রয়েছে এই গল্পের সঙ্গে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement