Advertisement
০২ মে ২০২৪
Bipasha Basu

অসুস্থ মেয়েকে নিয়ে হাসপাতালে একা বিপাশা, কী কারণে পাশে ছিলেন না স্বামী কর্ণ?

জীবনের কঠিন সময়ে মেয়েকে নিয়ে একা হাসপাতালে অভিনেত্রী বিপাশা। কী কারণে পাশে পাননি স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে

Bipasha Basu & Karan Singh Groover

মেয়ে দেবীর সঙ্গে একান্ত মুহূর্তে বিপাশা-কর্ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:২৪
Share: Save:

বিয়ের ছ’বছরের মাথায় মাতৃত্বের সুখ পান অভিনেত্রী বিপাশা বসু। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সাধ করে মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিংহ। মেয়ের বয়স ন’মাস। তবে মেয়ে জন্মের পর থেকেই অসুস্থ। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে একটি লাইভ অনুষ্ঠানে এসে মেয়ের অসুস্থতার কথা বলতে গিয়ে চোখে জল বিপাশার। জীবনের কঠিন সময়ে মেয়েকে নিয়ে একা হাসপাতালে ছিলেন অভিনেত্রী। পাশে পাননি স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে। মেয়ে-বউকে ছেড়ে কোথায় ছিলেন কর্ণ?

জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল কর্ণ-বিপাশার মেয়ে। জন্মের পর হৃৎপিণ্ডে দুটি ফুটো ধরা পড়ে দেবীর। একরত্তির অসুস্থতার কথা জানার পরেই ভেঙে পড়েন বিপাশা ও কর্ণ। বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করা হয় দেবীর। সেই সময়ে চিকিৎসকেরা বলে দিয়েছিলেন, মেয়ের যেন কোনও ভাবে ফুসফুসে সংক্রমণ না হয়। মেয়ের জন্মের পর ১৫ দিন একাই লড়াই চালিয়ে ছিলেন বিপাশা। পাশে ছিলেন না করণ। পরিবারের কাউকে কাছে ঘেঁষতে দেননি অভিনেত্রী।

নেহা ধুপিয়াকে বিপাশা জানান, আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ করেন তিনি। বিপাশার কথায়, ‘‘দেবীর জন্মের পর থেকে ৪০টা রাত ঘুমোইনি। সন্তানের জন্ম দেওয়ার পর কী ঘটছে সেই ব্যাপারটা উপলব্ধি করতে, সেটার সঙ্গে ধাতস্থ হতে সময় লেগে গিয়েছিল। এর মধ্যে ১৫ দিন করণ আমার সঙ্গে ছিল না। ও তো শহরেই ছিল না। একটা ছবির শ্যুটিংয়ে ওকে বাইরে থাকতে হয়েছিল। ও ছবিটা ছাড়তে চেয়েছিল। কিন্তু তা সম্ভব হয়নি। আমি একা ছিলাম। পরিবারকে জানাইনি। সকলে ভাবছিল কেন এমন ব্যবহার করছি। মেয়েকে বাঁচাতে বদ্ধপরিকর ছিলাম।’’

তিন মাস বয়সে প্রায় ছ’ঘণ্টা ধরে অস্ত্রোপচার চলেছিল দেবীর। প্রতিটি মুহূর্ত উদ্বেগের মধ্যে কাটিয়েছিলেন বিপাশা ও কর্ণ। তার পরের মাস দু’য়েকও বেশ চিন্তায় কেটেছিল তাঁদের। তবে এখন সম্পূর্ণ সুস্থ তাঁদের মেয়ে। মাস কয়েক আগে ধুমধাম করে দেবীর মুখে ভাতের অনুষ্ঠানও আয়োজন করেন তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Karan Singh Grover Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE