Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Biswanath Basu

Biswanath: ১৭ বছরের প্রেমের কথা প্রকাশ্যে আনলেন বিশ্বনাথ

বৃহস্পতিবার জানা গেল, দীর্ঘ ১৭ বছর ধরে তাঁদের গাঢ় প্রেম মল্লিকা মজুমদারের সঙ্গে!

বিশ্বনাথ বসু

বিশ্বনাথ বসু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২২:১৬
Share: Save:

২১ বছরেরও বেশি সময় অভিনয় দুনিয়ায় বিশ্বনাথ বসু। কোনও নায়িকার সঙ্গে তাঁকে নিয়ে গুঞ্জন নেই। বিশ্বনাথ বরাবরই নিজের পরিবার নিয়ে খুশি। বৃহস্পতিবার কিন্তু অন্য খবর সামনে এল। দীর্ঘ ১৭ বছর ধরে তাঁর গাঢ় প্রেম মল্লিকা মজুমদারের সঙ্গে! অভিনেতা নিজে ফাঁস করেছেন এই খবর। জানিয়েছেন, নিজের জীবনে, ইন্ডাস্ট্রিতে প্রচুর ওঠাপড়ার সাক্ষী তিনি আর মল্লিকা। বয়স বেড়েছে। তার পরেও তাঁদের প্রেম অটুট!

Advertisement

আসল ঘটনা কী? স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’ ধারাবাহিকে ১৩ বছর পরে আবার এক সঙ্গে অভিনয় করছেন বিশ্বনাথ-মল্লিকা। পর্দায় তাঁরা স্বামী-স্ত্রী। নায়িকা পিহুর মেসো-মাসি। দম্পতির চরিত্রে অভিনয় করতে গিয়েই পুরনো স্মৃতি সামনে। সাংবাদিক বৈঠকে মজার ছলে সে কথাই সামনে এনেছেন দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

মল্লিকা এবং বিশ্বনাথ

মল্লিকা এবং বিশ্বনাথ

কথা প্রসঙ্গে মল্লিকা জানিয়েছেন, অভিনয় দুনিয়ায় এক সঙ্গে পা রেখেছিলেন তাঁরা। অনেক ছবিতে পর্দা ভাগ করে নিয়েছেন। গত ১৩ বছর তাঁরা এক সঙ্গে কোনও কাজ করেননি। মনের টান ছিল বলেই অবশেষে এই যোগাযোগ। অভিনেত্রীর কথার রেশ অভিনেতার কথাতেও। বিশ্বনাথের দাবি, ২০১৩-য় এক সঙ্গে শেষ কাজ ‘বর আসবে এক্ষুণি’। ফের এক সঙ্গে ফ্রেম ভাগ করতেই পুরনো প্রেম তাজা!

দুই অভিনেতার মজার খুনসুটি, সহ-অভিনেতাকে নিয়ে রসিকতা মন ভাল করে দিয়েছে সকলের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.