Advertisement
০১ মে ২০২৪
Nabanita Das

জীতু ও শ্বশুর-শাশুড়িকে নিয়ে মনকেমন নবনীতার, পুজোর আগে ভাঙা সংসার টানছে নায়িকাকে

কয়েক মাস আগেই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন নবনীতা দাস। পুজোর আগে তাই বার বার পুরনো দিনগুলোর কথা মনে পড়়ছে অভিনেত্রীর।

Biyer Phul serial actress Nabanita Das shares old photo with Jeetu Kamal and her in laws

নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৩:৩৬
Share: Save:

এ বছরের দুর্গাপুজোয় যে মনখারাপ হবেই। স্বামী জীতু কমলের সঙ্গে সিঁদুরখেলা হবে না, অঞ্জলি দেওয়া হবে না। সে কথা আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী নবনীতা দাস। দু’মাস আগে সমাজমাধ্যমের পাতায় জীতুর সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন ‘বিয়ের ফুল’ সিরিয়ালের কলি। তার আগে বেশ অনেক দিন ধরে আলাদাই থাকছিলেন তারকা দম্পতি। এখনও যদিও আইনি বিচ্ছেদের শংসাপত্র এসে পৌঁছয়নি। এত কিছুর মাঝেও পুরনো দিনগুলো মনে পড়ছে অভিনেত্রীর। মনে পড়ছে শ্বশুরবাড়িতে কাটানো দিনগুলোর কথা। নবনীতার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল দু’জনের ছবি। তাঁদের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “এ বছর আর তোমাদের সঙ্গে পুজো কাটানো হবে না।” জীতুর সঙ্গে যা-ই মতবিরোধ থাকুক না কেন, শাশুড়ি মা এবং শ্বশুরকে বার বার মনে পড়ছে তাঁর। তাই এ কথা লিখলেন অভিনেত্রী।

এক দিকে ব্যবসায়ী স্নেহাল অধিকারীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন। অন্য দিকে আবার নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে জীতুর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি। সঙ্গে রয়েছেন নায়িকার শ্বশুর-শাশুড়িও। আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, পুরনো দিনের কথাগুলো তাঁর মনে পড়ছে বার বার। তাই এ বছর পুজোয় শহরে থাকার কোনও পরিকল্পনা নেই নবনীতার।

তিনি ভেবেছিলেন, এই পুজোয় হয়তো যাবেন লন্ডনেই। কিন্তু সিরিয়ালের শুটিং থেকে ছুটি পাওয়া চাপ। তাই বিদেশে যেতে পারবেন না। তবে তাঁর ইচ্ছা কলকাতার বাইরেই চারটে দিন কাটানোর। কারণ শহরে থাকলে আরও বেশি করে পুরনো স্মৃতিগুলো ভিড় করে আসবে। তাই এই সিদ্ধান্ত নিয়েছেন নবনীতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE