Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

‘পথ চলার মাঝে ব্যর্থতা আসবেই’, নির্বাচনে হেরে যাওয়ার পরে নিজেকে সান্ত্বনা শ্রাবন্তীর?

সমস্ত অপমানের আরও এক জবাব দিলেন বুধবার?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ২২:১৮
Share: Save:

নির্বাচনের ফলের পরে এই প্রথম নিজের ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গাড়িতে বসে, চোখে রোদ চশমা পরে বসে রয়েছেন। ছবিতে লিখলেন, ‘পথ চলার মাঝে ব্যর্থতা আসবেই’। কোন ব্যর্থতার কথা বলতে চাইলেন অভিনেত্রী?

বিধানসভা নির্বাচনের সময় বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। পেয়ে যান প্রার্থিপদের টিকিট। টলিউডে তাঁর জনপ্রিয়তা জেরে নির্বাচনে জিতে যাবেন বলে মনে করেছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। কিন্তু শেষমেশ বেহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি। এখানেই শেষ নয়। হারের পর ‘অসম্মান’ এসে জোটে তাঁর কপালে। কখনও বিরোধী দল, কখনও বা নিজের দলের কর্মীরা তাঁকে ঘিরে নানা মন্তব্য করেন।

ভোটের ফল প্রকাশ পাওয়ার দু’দিন পরে বিজেপি-র প্রবীণ নেতা তথাগত রায় তোপ দাগেন। শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারকে কেন টিকিট দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কিন্তু সেই প্রশ্নের মধ্যে ‘অপমান’ করার চেষ্টাও চোখে পড়ে অনেকের। দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে ছবি তোলা নিয়েও কটূক্তিও করেন তথাগত। টুইটারে তিনি লিখেছিলেন, ‘নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে’?

পাল্টায় প্রমাণ চেয়েছিলেন শ্রাবন্তী। আনন্দবাজার ডিজিটালের মাধ্যমে তাঁর প্রশ্ন ছিল, ‘‘উনি বলেছেন, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি। কেলি করেছি। ওঁর এই মন্তব্যের কোনও প্রমাণ কি ওঁর কাছে আছে?’’

সেই সমস্ত অপমানের আরও এক জবাব দিলেন বুধবার? ব্যর্থতা নিয়ে কথা বললেন কেন অভিনেত্রী? নাকি রোশন সিংহের সঙ্গে ব্যর্থ দাম্পত্য জীবন নিয়ে কিছু বলতে চাইলেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Tathagata Roy Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE