Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anup Jalota

পাশে জসলিন, অনুপ গাইলেন ‘মুঝে যব সে হুয়া হ্যায় প্যায়ার’… গুরু-শিষ্যা ফের প্রেমে?

সেই ভিডিয়ো পোস্ট হতেই নেটমাধ্যমে ঝড়, আবার প্রেমে অনুপ-জসলিন?

জসলিন মাথারু এবং অনুপ জালোটা

জসলিন মাথারু এবং অনুপ জালোটা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৮:৫৭
Share: Save:

সম্পর্কের সমীকরণ বুঝে ওঠা দায়। এই তাঁরা গুরু-শিষ্যা তো এই প্রেমিক যুগল! এ দিকে ‘ভজন সম্রাট’-এর গলায় প্রেমের গান! জসলিন মাথারুকে পাশে বসিয়ে গানে গানে জানিয়েছেন অনুপ জালোটা, ‘মুঝে যব সে হুয়া হ্যায় প্যায়ার, কে দিন মেরে বদল গ্যয়ি’। জিন্স, সাদা শার্ট, জ্যাকেটে আক্ষরিক অর্থেই পুরোপুরি বদলেছেন অনুপ। মুখে কিছু না বললেও জসলিনের হাসি সমর্থন করেছে তাঁকে। সেই ভিডিয়ো পোস্ট হতেই নেটমাধ্যমে ঝড়, আবার প্রেমে অনুপ-জসলিন? জানা নেই। তবে শেয়ার হওয়া ভিডিয়ো বলছে, পুরো ব্যাপারটাই সম্ভবত তাঁদের গানের নতুন ভিডিয়ো ‘উও মেরি স্টুডেন্ট হ্যায়’-এর জন্য তৈরি।

এ রকমটাই দেখা গিয়েছিল রিয়ালিটি শো ‘বিগ বস ১২’-তেও। সেখানেই প্রথম ফাঁস হয় অনুপ-জসলিনের সম্পর্ক। জানা গিয়েছিল, শো-এ যোগ দেওয়ার বছর তিনেক আগে থেকেই নাকি প্রেম তাঁদের। যদিও পরে তাঁরা জানিয়েছিলেন, শোয়ের জন্যই যাবতীয় প্রেম। সম্পর্কের বিষয়টি পুরোপুরি চিত্রনাট্য মেনে তৈরি। আদতে তাঁরা গুরু শিষ্যা। কিন্তু ভিডিয়ো দেখে তো সেটা বোঝার উপায় নেই! অনুপ-জসলিন ভরপুর প্রেম করেছেন। ফলে, এই নিয়ে নেটাগরিকদের মন্তব্যও ধেয়ে এসেছে। কেউ বলেছেন, ‘কখনও ছাত্রী, কখনও বান্ধবী!’ অনেকেই জানতে চেয়েছেন, ‘এ বার কি বিয়ে করবেন?’ এই নিয়ে যদিও মুখ খোলেননি কেউই।

তবে নতুন গান মুক্তির আগে এ ভাবেই প্রচার মাততে দেখা যাচ্ছে শিল্পীদের। সোমবার নেহা কক্কর একটি ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করেন। ঝলক বলছে, তারকা দম্পতির গা থেকে নতুন বিয়ের গন্ধ মোছার আগেই দাম্পত্য কলহ শুরু! রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহার তুমুল হাতাহাতি রাতারাতি ভাইরাল। যদিও পরে অনুরাগীরা বুঝতে পারেন ‘খাদ ত্যায়নু ম্যায় দসসা’ মিউজিক ভিডিয়োয় এ ভাবেই নাকি দেখা যাবে ২ শিল্পীকে। তারই প্রচারে নকল খুনসুটিতে মেতেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Anup Jalota Jasleen Matharu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE