Advertisement
২২ মে ২০২৪
Aamir Khan

আমির খানের সঙ্গে পা মেলালেন কার্তিক! ছবিতে নয়, তা হলে কোথায়?

আমির খান এবং কার্তিক আরিয়ানকে একসঙ্গে নাচতে দেখে খুশি অনুরাগীরা। প্রশ্ন উঠছে, কবে এই জুটিকে পর্দায় দেখা যাবে।

photo of Bollywood Actors Aamir Khan And Kartik Aaryan

ভোপালে এক বিয়ের অনুষ্ঠানে গানের তালে তালে পা মেলালেন আমির খান এবং কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share: Save:

তাঁরা এখনও একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করেননি। এ দিকে আমির খান এবং কার্তিক আরিয়ানকে একসঙ্গে নাচতে দেখা গেল। নেটদুনিয়ায় আপাতত দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। অনুরাগীদের প্রশ্ন, তা হলে কি দুই সুপারস্টার একসঙ্গে কোনও ছবি করছেন? কিন্তু খোঁজ নিয়ে অন্য তথ্য সামনে আসছে।

সম্প্রতি ভোপালে একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির। সেখানে কার্তিক আরিয়ানও ছিলেন। বিয়ের অনুষ্ঠানেই দু’জনে একসঙ্গে গানের তালে পা মিলিয়েছেন। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ‘গুন্ডে’ ছবির ‘তুনে মারি এন্ট্রিয়াঁ’ গানটি বাজছে। অতিথিদের মাঝে গানের তালে নাচছেন দুই বলি তারকা। তাঁদের কাছ থেকে দেখার জন্য অতিথিদের উত্তেজনা তখন তুঙ্গে।

এখানেই শেষ নয়। মঞ্চে নবদম্পতির সামনে গানও গাইলেন আমির। তখন তাঁর পাশে দাঁড়িয়ে একমুখ হাসতে দেখা গেল কার্তিককে। আমির গাইলেন ১৯৯৬ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি ‘রাজা হিন্দুস্তানি’ থেকে ‘আয়ে হো মেরে জিন্দগি মে’ গানটি। অনুষ্ঠানে আমির পরেছিলেন কালো শেরওয়ানি এবং সাদা পাজামা। অন্য দিকে, কার্তিকের পরনে ছিল কালো স্যুট।

আমিরকে দর্শক গত বছর ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে দেখেছেন। দুঃখের বিষয় বহুল প্রতীক্ষিত ছবিটি বক্স অফিসে কোনও রকম সাড়া জাগাতে পারেনি। এর পরেই আমির অভিনয় জীবন থেকে কয়েক বছরের বিরতি নেওয়ার কথাও ঘোষণা করেছিলেন। অন্য দিকে, কার্তিক আপাতত ‘শেহজ়াদা’ ছবির মুক্তির অপেক্ষায়। এ ছাড়াও তাঁর হাতে ‘সত্যপ্রেম কি কথা’, ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’র মতো বেশ কিছু ছবি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Kartik Aaryan Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE